সুজন আরিফের নতুন গান, বানিয়েছেন হৃদয় খান

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০২ জুলাই ২০২২, ০৩:১৬ পিএম


সুজন আরিফের নতুন গান, বানিয়েছেন হৃদয় খান

দুই দশকের বেশি সময় ধরে গান করছেন গায়ক সুজন আরিফ। গাওয়ার পাশাপাশি এখন তিনি সুরকার-সংগীত পরিচালক হিসেবেও কাজ করছেন। তিন মাধ্যমেই তার কাজ শ্রোতাদের কাছে প্রশংসিত হচ্ছে। এছাড়া স্টেজ শোর জন্যও বেশ সুনাম রয়েছে এই শিল্পীর।

শুক্রবার (১ জুলাই) ভক্তদের জন্য নতুন গান নিয়ে এসেছেন আরিফ। গানটির শিরোনাম ‘শোনো এই কথা’। এর সুর ও সংগীতায়োজন করেছেন হৃদয় খান। সুজন আরিফের সঙ্গে ভাগাভাগি করে গানটির কথাও লিখেছেন হৃদয়। এর স্টুডিও ভার্সন ভিডিও নির্মাণও করেছেন হৃদয়। প্রকাশ করা হয়েছে ইউটিউবে হৃদয়ের নিজস্ব চ্যানেল থেকে।  

গানটি নিয়ে সুজন আরিফ বলেন, “আমার খুব প্রিয় একজন সংগীত পরিচালক হৃদয় খান। তার সুরে সিনেমার দুটি গানে কণ্ঠ দিয়েছি। এছাড়া আমার ‘ভালোবাসিরে’ গানটির সুর করেছিল সে। সেই গানটির জন্য শ্রোতাদের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছি। নতুন গানটিও খুব আন্তরিকতা নিয়ে তৈরি করেছে। আশা করি সবার পছন্দ হবে।”

উল্লেখ্য, ২০০১ সালে সংগীতের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘বেনসন অ্যান্ড হেজেস’-এর বেস্ট পারফর্মার নির্বাচিত হয়েছিলেন সুজন আরিফ। ২০০২ সালে প্রিন্স মাহমুদের কথা-সুরে প্রকাশ পায় তার প্রথম একক অ্যালবাম ‘ও আমার পুতুল’। এরপর ‘প্রেমা তোমায় নিয়ে’ (২০০৬) ও ‘ভালোবাসিরে’ (২০১৫) নামে দুটি একক অ্যালবাম আসে তার।

আরআইজে

Link copied