চমকে ভরা ‘গুড বাজ’ নিয়ে যা বললেন অমি

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০২ জুলাই ২০২২, ০৪:৫৮ পিএম


চমকে ভরা ‘গুড বাজ’ নিয়ে যা বললেন অমি

অডিও শুনুন

গত রোজার ঈদে ‘ব্যাড বাজ’ শিরোনামে নাটক নির্মাণ করে দারুণ চমক দেখিয়েছিলেন নির্মাতা কাজল আরেফিন অমি। তার এই নাটকটি লুফে নেয় দর্শক। আর তাইতো ইউটিউবে উন্মুক্তের মাস না যেতেই কোটি ভিউয়ার পায় নাটকটি। এর কমেন্টের ঘর ভরে গেছে দর্শকের ইতিবাচক সব মন্তব্য আর প্রশংসায়।

আসছে কোরবানির ঈদ উপলক্ষে তুমুল আলোচিত ‘ব্যাড বাজ’ নাটকের সিকুয়াল নির্মাণ করেছেন অমি। যার নাম দিয়েছেন ‘গুড বাজ’। যেখানে উঠে আসবে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া কয়েক বন্ধুর ভ্রমণে গিয়ে নানান উপলব্ধি, প্রেম-ভালোবাসা এবং আরও নানান গল্প। যাতে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, সাফা কবির, পারসা ইভানা, মিশু সাব্বির, সাইদুর রহমান পাভেল, শরাফ আহমেদ জীবন, লামিমা লাম, শিমুল শর্মা প্রমুখ।

সম্প্রতি কক্সবাজারে গিয়ে নাটকটির শুটিং শেষ করেছেন অমি। বর্তমানে তিনি ব্যস্ত আছেন নাটকটির পোস্ট প্রোডাকশনের কাজ নিয়ে। এরমাঝেই ‘গুড বাজ’ নিয়ে নতুন কিছু তথ্যও জানিয়ে রাখলেন ঢাকা পোস্টকে।

‘গুড বাজ’ নাটকের শুটিংয়ে কাজল আরেফিন অমি
‘গুড বাজ’ নাটকের শুটিংয়ে নির্মাতা কাজল আরেফিন অমি

অমি বলেন, “যেসব দর্শক ‘ব্যাড বাজ’ দেখেছেন তারা ‘গুড বাজ’-এ নতুন চমক দেখতে পাবেন। আমরা আগের নাটকটির শুটিং করেছি কাপ্তাইয়ে, এবার করেছি কক্সবাজার। আগের নাটকে দেখা যায়, সামি (পলাশ) ও ফারিয়ার (পারসা ইভানা) মধ্যে দারুণ প্রেম। বিশেষ করে সামির জন্য ফারিয়ার প্রেমের প্রকাশে মুগ্ধ হয়েছিলেন দর্শক। তবে এবার দেখা যাবে তাদের মধ্যে ব্রেকাপ হয়ে গেছে। তারা একে অপরকে সহ্যই করতে পারছে না। আরও নতুন নতুন জিনিস থাকছে। সে জন্য ঈদ পর্যন্ত অপেক্ষা করতে হবে।”

এই নির্মাতা আরও যোগ করেন, ‘কক্সবাজারে ঘুরতে যাওয়া বন্ধুদের মধ্যে নানান ফান, বন্ধুত্ব, ভালোবাসা, রিফ্রেশিং মুহুর্ত দেখা যাবে নাটকটিতে। কক্সবাজার সমুদ্র বিচে ঘুরতে যে কারোরই মন ভালো হয়ে যায়। মনের ভেতর নানান পরিবর্তন ঘটে, অনেক কিছু সে নতুনভাবে উপলব্ধি করতে থাকে। এই বিষয়গুলোই এবারের নাটকের গল্পে দর্শক দেখতে পাবেন।’

‘গুড বাজ’ নাটকটি প্রযোজনা করেছেন আকবর হায়দার মুন্না। মোশন রকের ব্যানারে নির্মিত নাটকটি আসছে কোরবানির ঈদের তৃতীয় দিন ইউটিউবে ক্লাব ১১ এন্টারটেইনমেন্ট চ্যানেলে উন্মুক্ত করা হবে।

আরআইজে

Link copied