Dhaka Post

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১

কংগ্রেস নেতার কটাক্ষের মুখে কঙ্গনা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২২ ফেব্রুয়ারি ২০২১, ১৬:১১

কংগ্রেস নেতার কটাক্ষের মুখে কঙ্গনা

খবরের শিরোনামে এখন কঙ্গনা রানাওয়াত মানেই আবারও কোনো গণ্ডগোল বাঁধিয়েছেন তিনি। কারণ কিছু না হলেও লেজে পা দিয়ে তর্কে জড়ানোর অভ্যাস তার। তবে এবার ঘটলো উল্টো কাহিনি। তার দিকেই ধেয়ে এল বিতর্কের তীর।

মধ্যপ্রদেশের কংগ্রেস সাংসদ সুখদেব পানসে ‘নাচনে গানেওয়ালি’ বলে কটাক্ষ করেছেন কঙ্গনাকে। আর ‘বিতর্কিত কুইন’ এতে ক্ষেপবেন না, এমন তো হতে পারে না। টুইট করে জানিয়ে দেন তার বক্তব্য। 

কঙ্গনা রানাওয়াত টুইটারে লেখেন, ‘এই নির্বোধ কে! তার হয়তো জানা নেই আমি দীপিকা, ক্যাটরিনা বা আলিয়া নই। একমাত্র আমিই সব আইটেম গানে নাচার প্রস্তাব ফিরিয়ে দিয়েছে। বড় নায়কদের সিনেমাকে প্রত্যাখ্যান করেছি। যেজন্য পুরো বলিউড আমার বিরুদ্ধে চলে গিয়েছে। আমি এক রাজপুত নারী।’

কংগ্রেসের সঙ্গে কঙ্গনা রানাওয়াতের বেঁধেছিল কৃষক আন্দোলন থেকে। কারণ এ নিয়ে আক্রমণাত্মক মেজাজ দেখিয়েছিলেন কঙ্গনা। তারপর থেকেই তাকে ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছে কংগ্রেস। 

dhakapost
‘ধকড়’ সিনেমার শুটিংয়ে কঙ্গনা রানাওয়াত

মধ্যপ্রদেশে ‘ধকড়’ সিনেমা নিয়ে ব্যস্ত আছেন কঙ্গনা রানাওয়াত। সেই শুটিং পণ্ড করার চেষ্টা করেছিল কংগ্রেসের লোকজন। এরপর ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে সব স্বাভাবিক অবস্থায় নিয়ে আসে। সুখদেব পানসে তার বক্তব্যে সেই প্রসঙ্গও তুলে আনেন।     

এমআরএম

Link copied