Dhaka Post

ঢাকা শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১

সাইফ আলী খানের চার সন্তানের বয়সের পার্থক্য জানেন?

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২২ ফেব্রুয়ারি ২০২১, ১৮:০৮

সাইফ আলী খানের চার সন্তানের বয়সের পার্থক্য জানেন?

বড় তিন সন্তানের সঙ্গে সাইফ আলী খান

সবে মাত্র দ্বিতীয় সন্তানের মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। এরপর থেকে কারিনাকে নিয়ে সরগরম বলিউড অঙ্গন। সেই সঙ্গে সাইফ আলী খানকে নিয়েও শুরু হয়েছে জোর চর্চা। তৈমুরের ভাইয়ের নাম কী রাখা হবে, সে বিষয়ে কোনো আভাস মেলেনি এখনো। তবে চতুর্থবার বাবা হওয়ার পর সাইফকে নিয়েও বিভিন্ন আলাপে ভরে উঠেছে সামাজিক মাধ্যম। সাইফ আলী খানের চার সন্তানের মধ্যে বয়সের পার্থক্য কত জানেন?

‘কেদারনাথ’ দিয়ে বলিউডে পা রাখেন সাইফ কন্যা সারা আলী খান। তার জন্ম ১৯৯৫ সালের ১২ আগস্ট। ‘সিম্বা’, ‘লাভ আজকাল-২’, ‘কুলি নাম্বার ওয়ান’ প্রভৃতি সিনেমায়ও অভিনয় করে সাড়া ফেলেন সারা। বর্তমানে ‘আতরঙ্গি রে’র শুটিয়ে ব্যস্ত এই অভিনেত্রী।

সাইফ-কারিনা দম্পতির ঘরে এসেছে নতুন অতিথি 

সারার জন্মের ৬ বছর পর ২০০১ সালের ৫ মার্চ পৃথিবীতে আসেন সাইফ-অমৃতার দ্বিতীয় সন্তান ইব্রাহিম খান। ১৯ বছরের ইব্রাহিম খান বলিউডে পা রাখতে জোর কদমে প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

অমৃতা সিংয়ের সঙ্গে বিচ্ছেদের পর ২০১২ সালে কারিনা কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সাইফ আলী খান। কারিনার সঙ্গে সাইফের বিয়ের চার বছর পর ২০১৬ সালের ২০ ডিসেম্বর জন্ম হয় তৈমুর আলী খানের। তৈমুরের জন্মের ৪ বছর পর অর্থাৎ ২০২১-এর ২১ ফেব্রুয়ারি জন্ম নিলেন সাইফের চতুর্থ সন্তান। তার নাম রাখা হয়নি এখনো। [সূত্র : জি ২৪ ঘণ্টা] 

আরআইজে

Link copied