Dhaka Post

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১

বিটিএসের গান দিয়ে খেলোয়াড়দের পরিচয় দিল কেকেআর

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২২ ফেব্রুয়ারি ২০২১, ১৮:১৮

বিটিএসের গান দিয়ে খেলোয়াড়দের পরিচয় দিল কেকেআর

২০২১ সালের কলকাতা নাইট রাইডার্সের স্কোয়াড

আইপিএলের গত আসর খারাপ কেটেছে কলকাতা নাইট রাইডার্সের। তাই এবার বেশ আঁটসাঁট বেঁধে নেমেছে শাহরুখ খানের দল। বাণিজ্যিক পরিকল্পনায়ও পরিবর্তন এনেছে তারা। যে কারণে দলে এবার যুক্ত করেছে বিশ্বখ্যাত কয়েকজন খেলোয়াড়।

দুইবার জয়ী কলকাতা নাইট রাইডার্সের স্কোয়াডে ফিরেছেন সাকিব আল হাসান ও শ্যাল্ডন জ্যাকসন। এছাড়াও দলটির ভরসা হরভজন সিং ও করুণ নায়ার। কিছুদিন আগেই নিলাম অনুষ্ঠানের মাধ্যমে চূড়ান্ত হয়েছে খেলোয়াড়দের তালিকা।

dhakapost
‘বিটিএস’ ব্যান্ড

এবার ভিন্ন উপায়ে খেলোয়াড়দের পরিচয় করে দিল শাহরুখ খানের দল। তাদের অফিশিয়াল ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করা হয় সম্প্রতি। সেখানে দেখা যায় কোরিয়ান ব্যান্ড বিটিএসের ‘ডিনামাইট’ গানের সঙ্গে ঠোঁট মেলাচ্ছেন খেলোয়াড়রা।

ভিডিওর ক্যাপশনে লেখা, ‘এটাই আমাদের খেলোয়াড়দের পরিচয় করে দেওয়ার সবচেয়ে ভালো উপায়।’ 

dhakapost
‘ডিনামাইট’ গানের দৃশ্য

তারুণ্যনির্ভর গানের দল ‘বিটিএস’। কোরিয়ান ভাষার সঙ্গে কয়েকটি ইংরেজী শব্দ জুড়ে দেয়া হয় তাদের গানে। তবে তাদের পূর্ণাঙ্গ ইংরেজী গান ‘ডিনামাইট’। ব্যান্ডের জনপ্রিয়তাকে কয়েক ধাপ এগিয়ে নেয় গানটি। 

উল্লেখ্য, ‘ডিনামাইট’-এর জন্যই লেডি গাগা, টেইলর সুইফটের পাশাপাশি ‘সেরা পপ গ্রুপ পারফরম্যান্স’ বিভাগের জন্য মনোনয়ন পেয়েছে বিটিএস। গানটি মুক্তির পর ‘বিলবোর্ড হট ১০০’ চার্টের প্রথমে অবস্থান করেছে টানা দুই সপ্তাহ।

এমআরএম 

Link copied