Dhaka Post

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১

কে এই রুমানা?

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৩ ফেব্রুয়ারি ২০২১, ১১:৩৯

কে এই রুমানা?

ওয়েব সিরিজটির পোস্টারে মিথিলা

এবার ইতিবাচক রাজনীতির পথ দেখাবেন দেশের জনপ্রিয় অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা। সোমবার (২২ ফেব্রুয়ারি) সামাজিকমাধ্যমে এই ঘোষণা দেন তিনি। আর এই ঘোষণাটি মূলত মিথিলার নতুন একটি ওয়েব সিরিজকে ঘিরে। যেটি খুব শিগগিরই মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে।

ওয়েব সিরিজটির পোস্টার সামাজিকমাধ্যমে শেয়ার করেন মিথিলা। যাতে দেখা যাচ্ছে, এক হাত উঁচু করে একজন রাজনৈতিক নেত্রীর রূপে দাঁড়িয়ে আছেন তিনি। যেন জনতার অভিবাদনের জবাব দিচ্ছেন। ওপরে বড় করে লেখা, ‘কে এই রুমানা?’ নিচে লেখা, ‘রাফিয়াত রশিদ মিথিলা শিগগিরিই আসছেন বছরের সবচেয়ে বড় বাংলা অ্যাকশন-থ্রিলার নিয়ে।

রাফিয়াত রশিদ মিথিলা 

পোস্টারটি প্রকাশের পর থেকে মিথিলা ভক্তরা আছেন কৌতূহলে। এই ওয়েব সিরিজে রুমানার চরিত্রে মিথিলা আসলে আর কী কী করেছেন? পুরো গল্পটাই বা কী?

ভক্তদের কৌতূহল আরও বাড়িয়ে দিয়েছে পোস্টারটির সঙ্গে মিথিলার লেখা ক্যাপশন। অভিনেত্রী লিখেছেন, ‘নোংরা রাজনীতি তো অনেকেই করতে পারে, কিন্তু ভালো কাজ কয়জনে করে! কে এই রুমানা? জানতে চোখ রাখুন ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে।’

তবে ওয়েব সিরিজটির বিষয়ে এখনি বিস্তারিত মুখ খুলতে রাজি নন মিথিলা। তা জানতে হয়তো আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। তখনি জানা যাবে কে এই রুমানা?

আরআইজে

Link copied