Dhaka Post

ঢাকা শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১

নুসরাতকে বিচ্ছেদের নোটিশ দিলেন নিখিল

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৩:০৮

নুসরাতকে বিচ্ছেদের নোটিশ দিলেন নিখিল

নুসরাত জাহান ও নিখিল জৈন

ঘটনার আঁচ পাওয়া যাচ্ছিল আগে থেকেই। এবার তা সবার সামনে এল। কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানকে বিবাহবিচ্ছেদের নোটিশ দিয়েছেন স্বামী নিখিল জৈন। তবে বিষয়টি নিয়ে এখনই মুখ খুলতে চান না নিখিল। যা বলার পরে বলবেন বলে জানিয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার ডিজিটাল সূত্রে জানা গেছে, আজও নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করেন নুসরাত। নিখিল তাতে কোনো দিন বাধা দেননি। যশের সঙ্গে সম্পর্কে জড়ানো, একসঙ্গে রাজস্থানের আজমিরে ছুটি কাটাতে যাওয়া কোনো কিছু নিয়েই কোনও দিন মুখ খোলেননি নিখিল। এমনকী অনলাইন মাধ্যমেও নুসরত-বিরোধী কোনো পোস্ট করেননি।  

নুসরাত জাহান ও নিখিল জৈন 

বরং ভালবাসা দিবসের দিন আকারে ইঙ্গিতে বলেছিলেন, নুসরাত বদলে গেলেও তিনি একই রকম আছেন। কিন্তু অবশেষে বাধ্য হয়েই তিনি এই পথে হাঁটলেন।মনে করা হচ্ছে, বিচ্ছেদের পর নুসরাত নিখিলের মোটা টাকা খোরপোষ দাবি করবেন। কারণ তার অতীতের সম্পর্কেও একই রকম ইতিহাস জানা যায়। বিয়ে না করলেও, বিচ্ছেদের সময় প্রেমিকদের সঙ্গে অনেক টাকার আদানপ্রদান হয়েছিল।

ইনস্টাগ্রাম বলছে, নুসরাতের সঙ্গে সম্পর্কের তিক্ততা থাকলেও, তার বোন নুজহাত জাহানের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন নিখিল। তবে কি এই বিচ্ছেদ আরও গাঢ় করবে যশ-নুসরাত সম্পর্ক? যশের সঙ্গেই কি নতুন অধ্যায় শুরু করবেন নুসরাত? সময়ই হয়তো সব বলে দেবে।

আরআইজে

Link copied