Dhaka Post

ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১

মায়ের স্বপ্ন পূরণে গাইলেন অন্তু, সঙ্গে হাসিব

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৪:২৬

মায়ের স্বপ্ন পূরণে গাইলেন অন্তু, সঙ্গে হাসিব

মুত্তাকী হাসিবের সঙ্গে অর্ণব অন্তু

নাটক-টেলিফিল্ম, বিজ্ঞাপনচিত্র কিংবা মিউজিক ভিডিও-সব মাধ্যমেই নিজের প্রতিভার প্রমাণ রেখেছেন অর্ণব অন্তু। তার করা অনেক কাজই প্রশংসিত হয়েছে শ্রোতা মহলে। এমনকি ভারতের প্রখ্যাত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গেও কাজ করার সুযোগ হয়েছিল তার।  

সেই অর্ণব অন্তু এবার আত্মপ্রকাশ করলেন গায়ক হিসেবে। তার অভিষেক গানটির শিরোনাম ‘ভুল’। ১৭ ফেব্রুয়ারি নতুন প্রযোজনা প্রতিষ্ঠান ফায়ারফ্লাই’য়ের ইউটিউব চ্যানেলে ভিডিও আকারে গানটি উন্মুক্ত করা হয়।

প্রকাশের পর থেকে গান-ভিডিওটির জন্য ভক্ত-শুভাকাঙ্খীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন অন্তু। সুর ও সংগীতায়োজন করেছেন অন্তুরই কাছের মানুষ মুত্তাকী হাসিব। দুজন মিলে অনেক শ্রম ও চেষ্টার পর তৈরি করেছেন এই গান।

হাসিব ও অন্তু 

কক্সবাজার সৈকতের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির ভিডিও নির্মাণ করেছেন রাজ বিশ্বাস সংকর। এতে মডেল হয়েছেন অন্তু নিজেই। সঙ্গে আছেন হাবিবা, আলিফ ও মাটি।

অন্তু বলেন, ‘আমার মা তার প্রথম জীবন থেকেই গানের সঙ্গে আত্মিকভাবে সম্পৃক্ত। কিন্তু পারিবারিক নানা প্রতিকূলতার কারণে স্বপ্নটি বাস্তবায়ন করতে পারেননি। তাই ছোটবেলা থেকেই চেয়েছিলেন আমি গান শিখি। মায়ের রেওয়াজ শুনে শুনেই আমার বড় হওয়া। বলতে পারেন এই গানটির মাধ্যমে মায়ের সেই স্বপ্নটি পূরণ করতে চেয়েছি। আমার স্ত্রী সংগীতশিল্পী পূজারও উৎসাহ রয়েছে এতে।’

মুত্তাকী হাসিব বলেন, ‘অভিনয় দিয়ে পরিচিতি পেলেও অন্তুর গানের গলাও চমৎকার। গানের প্রতি তার ভালোবাসা দেখে আমি মুগ্ধ। দুজন মিলে অনেক সময় ও মেধা খরচ করে গানটি করেছি। অডিওর সঙ্গে ভিডিওর সমন্বয়টাও হয়েছে দারুণ। কাজটির জন্য সবার কাছ থেকে ইতিবাচক সাড়া পাচ্ছি।’

আরআইজে

Link copied