দমকা ‘হাওয়া’ শুরু, সিনেমা হলের ভেতরেই নাচছে দর্শক

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৯ জুলাই ২০২২, ০৪:০৫ পিএম


দমকা ‘হাওয়া’ শুরু, সিনেমা হলের ভেতরেই নাচছে দর্শক

সিনেমা চলছে বড় পর্দায়। হলভর্তি দর্শক সেটা উপভোগ করছে। নায়কের এন্ট্রি সিন কিংবা ধামাকাদার কোনো গান শুরু হলো, সঙ্গে সঙ্গে দর্শকের মাঝে উপচে পড়া উচ্ছ্বাস ছড়িয়ে যায়। কিছু দর্শক চেয়ার ছেড়ে নাচতে শুরু করেন। ভারতের আলোচিত কোনো সিনেমা মুক্তি পেলে এমনটা হরহামেশাই দেখা যায়। সাম্প্রতিক সময়ে যেমন কন্নড় ইন্ডাস্ট্রির ‘কেজিএফ’ কিংবা তেলেগু ভাষার ‘আরআরআর’ মুক্তির পর এমন বহু দৃশ্য দেখা গেছে।

তবে বাংলাদেশের সিনেমায় এমন ঘটনা শেষ কবে দেখা গেছে, তা মনে করে বলতে পারবেন না অধিকাংশ মানুষ। আজ শুক্রবার (২৯ জুলাই) থেকে বলা যাবে। কারণ প্রেক্ষাগৃহের ভেতর দীর্ঘদিনের ঝিমুনি ভাব দূর করে দিচ্ছে বহুল আলোচিত সিনেমা ‘হাওয়া’। সিনেমাটি ঘিরে দর্শকের উন্মাদনা নতুন মাত্রায় পৌঁছে গেছে।

শুক্রবার দেশের ২৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মেজবাউর রহমান সুমন পরিচালিত এই সিনেমা। প্রায় সব সিনেমা হলেই প্রথম দিনের শো-গুলো হাউজফুল। বলাই বাহুল্য, ‘হাওয়া’য় ভেসে যাচ্ছে দর্শক।

সিনেমাটির গান ‘সাদা সাদা কালা কালা’ আগেই তুমুল জনপ্রিয়তা পেয়েছে। এবার সেই গানের তালে প্রেক্ষাগৃহের ভেতরেই দর্শককে নাচতে দেখা গেল। স্টার সিনেপ্লেক্সের মিরপুর সনি স্কয়ার শাখায় প্রথম প্রদর্শনীতে গানটি যখন হলের ভেতর সজোরে বাজছিল, তখন দারুণ উচ্ছ্বাস নিয়ে চিৎকার করতে করতে নেচেছে তরুণেরা। এমন একটি দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

শুক্রবার সকাল থেকেই ‘হাওয়া’ দেখার জন্য মানুষ প্রেক্ষাগৃহে ছুটছেন। দেখার পর সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। বেশিরভাগ মানুষই সন্তুষ্টি প্রকাশ করছেন। দেশের সিনেমায় নতুন কিছু দেখা গেল বলে মন্তব্য তাদের।

উল্লেখ্য, ‘হাওয়া’ সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল প্রমুখ। সমুদ্রে মাছ ধরার একটি ট্রলারকে ঘিরে সিনেমাটির গল্প এগিয়েছে।

কেআই

Link copied