বিরতি কাটিয়ে দর্শক হাসাতে ফিরছেন কপিল শর্মা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২১ আগস্ট ২০২২, ০৫:৩৪ পিএম


বিরতি কাটিয়ে দর্শক হাসাতে ফিরছেন কপিল শর্মা

ভারতের অন্যতম জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’। হাস্যরসাত্মক এই অনুষ্ঠানের প্রাণভোমরা কপিল শর্মা। এছাড়াও আরও কয়েকজন কমেডিয়ান অনুষ্ঠানটিতে অংশ নেন। দর্শকদের বিনোদিত করেন।

মাঝে কয়েক মাস অনুষ্ঠানটির প্রচার বন্ধ ছিল। কারণ কপিল শর্মা তার টিম নিয়ে ছিলেন ইউরোপ ট্যুরে। সেখানে বিভিন্ন দেশে লাইভ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

তবে দর্শকের জন্য সুখবর হলো, কপিল শর্মা ফিরছেন তার চেনা জগতে। শিগগিরই প্রচার হতে যাচ্ছে ‘কপিল শর্মা শো’র নতুন সিজন। তিনি নিজেই এর ইঙ্গিত দিয়েছেন।

রোববার (২১ আগস্ট) নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন কপিল শর্মা। সেই সঙ্গে লেখেন, ‘নতুন সিজন, নতুন লুক’। হ্যাশট্যাগ হিসেবে লেখা ‘কামিং সুন’। এটা দেখেই ভক্তদের বুঝতে বাকি রইল না, কপিল শর্মা শো আবারও আসছে তাদের হাসির ফোয়ারায় ভাসাতে। যদিও নির্দিষ্ট তারিখ-সময় এখনো জানা যায়নি।

‘দ্য কপিল শর্মা শো’র অন্যতম সদস্য অর্চনা পুরাণ সিং। নতুন সিজনের ইঙ্গিত তিনিও কিছুদিন আগে দিয়েছিলেন। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে জানান, অনুষ্ঠানের প্রোমো ভিডিউর শুটিং করছেন।

তখন অর্চনা বলেছিএলন, “বলুন তো আজ আমি কোথায় শুটিং করছি। ‘দ্য কপিল শর্মা শো’র নতুন সিজনের। জানি, আপনারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। শিগগিরি আমরা ফিরছি। আজ ছিল প্রোমোর শুটিং। আমাদের কুশীলবদের পোস্ট ও স্টোরির মাধ্যমে বিস্তারিত জানতে অপেক্ষায় থাকুন। এতদিন পরে আপনাদের কাছে ফিরতে পেরে আমি উচ্ছ্বসিত।”

উল্লেখ্য, ২০১৬ সাল থেকে জনপ্রিয়তার সঙ্গে প্রচার হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’। কপিলের সঙ্গে এর বিভিন্ন পর্বে অংশ নেন কিকু শারদা, ক্রুষ্ণা অভিষেক, সুমনা চক্রবর্তী, চন্দন প্রভাকর, ভারতী সিং প্রমুখ।

কেআই

Link copied