বিয়ে করেই খেলতে দৌড় দিলেন শরিফুল রাজ!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৫ পিএম


বিয়ে করেই খেলতে দৌড় দিলেন শরিফুল রাজ!

অডিও শুনুন

আগামী ২৮ অক্টোবর মুক্তি পাচ্ছে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময়ে গঠিত স্বাধীন বাংলা ফুটবল দল থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত সিনেমা ‘দামাল’। এটি নির্মাণ করেছেন ‘পরাণ’ খ্যাত নির্মাতা রায়হান রাফী।

সোমবার (২৬ সেপ্টেম্বর) প্রকাশ পেয়েছে এই সিনেমার গান ‘ঘুরঘুর পোকা’। গানটির ‍দৃশ্যে দেখা যায় বিয়ের মঞ্চে ‘আলহামদুলিল্লাহ কবুল’ বলেই ফুটবল খেলতে মাঠে দৌড় দেন সময়ের আলোচিত চিত্রনায়ক শরিফুল রাজ। খেলা শেষে রাতে যখন তিনি ফিরলেন, নববধূ বিদ্যা সিনহা মিম তার বাসরঘরের দরজা বন্ধ করে দিয়েছেন!

অডিওর সঙ্গে গানটির ভিডিওর এমন কাহিনিতে মজেছেন দর্শক। গানটিতে কণ্ঠ দিয়েছেন মমতাজ। কথা লিখেছেন রাসেল মাহমুদ। সুর ও সংগীতায়োজনে ছিলেন আরাফাত মহসীন। প্রকাশ করেছে সিনেমাটির প্রযোজনা সংস্থা ইমপ্রেস টেলিফিল্ম।

গানটি প্রকাশের পর শরিফুল রাজ জানান, ‘প্রচুর সাড়া পাচ্ছি দর্শক-শ্রোতাদের কাছ থেকে। দর্শক গানের মতো সিনেমাটিও পছন্দ করবে বলে বিশ্বাস।’

‘পরাণ’ দিয়ে আলোচনায় থাকা রাজ ও মিম জুটিকে এবার দেখা যাবে ‘দামাল’ সিনেমায়। এতে আরও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, সুমিত সেনগুপ্ত, শাহনাজ সুমি, রাশেদ মামুন অপু, বড়দা মিঠু, পূজা এ্যাগনেস ক্রুজ, সামিয়া অথই, সারওয়াত আজাদ বৃষ্টি, কায়েছ চৌধুরী, আজম খান, শায়েদ বাবু, এ কে আজাদ সেতু, সমু চৌধুরী, মিলি বাশার, নাজিফা বাশার, মাজনুন মিজান, সায়ীদ নাজমুল সাকিব, লেনিন, রুবল লোদি, লিমনসহ অনেকেই।

শিশুসাহিত্যিক ও ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরের গল্প থেকে যৌথভাবে এর চিত্রনাট্য করেছেন রায়হান রাফি ও নাজিম উদ দৌলা। এরইমধ্যে এই সিনেমার টিজারও বেশ প্রশংসা কুড়িয়েছে। সিনেমাটি তাই দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে।

আরআইজে

Link copied