দীপিকার খাবার চুরি করতেন অমিতাভ বচ্চন!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৫ মার্চ ২০২১, ১৪:৩৯

দীপিকার খাবার চুরি করতেন অমিতাভ বচ্চন!

অমিতাভ বচ্চনের বিরুদ্ধে খাবার চুরির অভিযোগ করেন দীপিকা পাড়ুকোন। এক সংবাদ সম্মেলনে সবার সামনে এই তথ্য ফাঁস করেন তিনি। সেই ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ হতেই ভাইরাল হয়ে যায়।

সংবাদ সম্মেলনের উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চনও। তাকে দেখিয়ে দীপিকা সাংবাদিকদের বলেন, ‘তিনি আমার খাবার চুরি করেন।’ এমন মন্তব্যের পর বিগবির দিকে নজর যায় সবার। 

ঘটনার সত্যতা স্বীকার করে দীপিকার সম্পর্কে আরও এক তথ্য ফাঁস করে দেন অমিতাভ বচ্চন। সাংবাদিকদের এবার তিনি বলেন, ‘আমরা সাধারণত দিনে তিনবার খাবার খাই। কিন্তু দীপিকা খান তিন মিনিট পর পর। রহস্যের বিষয় হচ্ছে, সেই খাবার যায় কোথায়? সারাদিন এত বার খেয়েও কী করে এত ছিপছিপে দীপিকা!’

‘পিকু’ সিনেমার শুটিংয়ে অমিতাভ ও দীপিকা

অমিতাভ বচ্চন ও দীপিকা পাড়ুকোনের এই ঘটনা কিন্তু নতুন নয়। ‘পিকু’ সিনেমার মুক্তির সময় এক সংবাদ সম্মেলনে এমনটা ঘটে। যেখানে দুজনকে প্রথমবার পর্দা ভাগাভাগি করতে দেখা গিয়েছিল। 

দীপিকা পাড়ুকোন সম্প্রতি ব্যস্ত আছেন ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে। ‘চেন্নাই এক্সপ্রেস’-এর পর আবারও শাহরুখ খানের সঙ্গে জুটি বাঁধলেন তিনি। এটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ।

এছাড়া সম্প্রতি শেষ করেছেন ‘ফাইটার’-এর কাজ। প্রথমবারের মতো এই সিনেমা দিয়ে হৃতিকের বিপরীতে দেখা যাবে দীপিকাকে। 

উল্লেখ্য, ৪ জুন মুক্তি পাবে দীপিকা ও রণবীর সিং জুটির নতুন সিনেমা ‘৮৩’। এই জুটিকে শেষবার দেখা গিয়েছিল ‘পদ্মাবত’ সিনেমায়। 

এমআরএম

Link copied