বামবার সদস্যদের চিকিৎসা সহায়তা দেবে ইউনিভার্সেল

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১২ মার্চ ২০২১, ০৫:৪৯ পিএম


বামবার সদস্যদের চিকিৎসা সহায়তা দেবে ইউনিভার্সেল

বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশনের (বামবা) ৫২টি ব্যান্ডের সদস্য ও তাদের পরিবারকে বিশেষ ছাড়ে চিকিৎসা দেবে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল। এ নিয়ে বামবার সঙ্গে হাসপাতালটির দ্বিপাক্ষিক স্বাস্থ্যচুক্তি অনুষ্ঠিত হয়েছে। 

দ্বিপাক্ষিক চুক্তিতে যৌথভাবে স্বাক্ষর করেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্ত্তী ও বামবার সভাপতি হামিন আহমেদ। এছাড়া আরও স্বাক্ষর করেন বামবা’র ভাইস প্রেসিডেন্ট শেখ মনিরুল আলম টিপু, সহ সম্পাদক কাজী আশেকিন এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের এ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার একেএম সাহেদ হোসেন ও সিনিয়র এক্সিকিউটিভ আমিনুল ইসলাম সুমন।

Dhaka Post
স্বাস্থ্যচুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে 

মহাখালীর রাওয়া কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত এ আয়োজনে আরও উপস্থিত ছিলেন সাকিব চৌধুরী, ফোয়াদ নাসের বাবু, মাকসুদুল হক, বাপ্পা মজুমদার, নাসিম আলী খান, হাসান, জর্জ লিংকন। 

স্বাস্থ্যচুক্তি অনুষ্ঠানের পাশাপাশি ফ্রি হেল্থ ক্যাম্পের আয়োজন করা হয়েছিল। যেখানে উপস্থিত ব্যান্ড সদস্যদের ব্লাডসুগার ও ব্লাডপ্রেসার পরিমাপসহ প্রাথমিক চিকিৎসা পরামর্শ প্রদান করা হয়। এছাড়াও বামবা’র সকল সদস্যদের মাঝে প্রিমিয়ার হেল্থ কার্ড ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।

Dhaka Post
স্বাস্থ্যচুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে 

হামিন আহমেদ জানান, বামবার ব্যান্ডের শিল্পীদের চিকিৎসা ও বিল নিয়ে নানা জটিলতা পড়তে হতো। তার সামাধানের জন্য এই চুক্তি করা হয়েছে। এত সবাই এ দিক থেকে নিশ্চিন্তে থাকতে পারবেন। 

এমআরএম

Link copied