নিজেকে শেষ করলেন তেলুগু অভিনেতা সুধীর

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৪ জানুয়ারি ২০২৩, ০৮:০৩ এএম


নিজেকে শেষ করলেন তেলুগু অভিনেতা সুধীর

দক্ষিণ ভারতীয় তেলুগু সিনেমার তরুণ অভিনেতা সুধীর বর্মার মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার বিশাখাপত্তনমের বাড়িতে সুধীরের দেহ উদ্ধার হয় বলে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে। তার অস্বাভাবিক মৃত্যুতে শোকস্তব্ধ তেলুগু সিনেমা জগৎ। 

কয়েকটি সংবাদমাধ্যম দাবি করেছে, সুধীর ‘আত্মহত্যা’ করেছেন। ঠিক যেভাবে ২০২০ সালে মাত্র ৩৪ বছরে আচমকাই ফুরিয়ে গিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। বছর তেত্রিশের সুধীরের অস্বাভাবিক মৃত্যু সুশান্তের মৃত্যুকে মনে পড়িয়ে দিয়েছে। তবে পুলিশ এ বিষয়ে এখনো কিছু স্পষ্টভাবে জানায়নি।

সুধীরের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন তেলুগু সিনেমাজগতের অনেক শিল্পী। ‘কুণ্ডানাপু বোম্মা’ ছবিতে সুধীরের সহঅভিনেতা সুধাকর কোমাকালু টুইটারে লিখেছেন, একজন সত্যিকারের ভাল মনের মানুষ চলে গেল। তোমার সঙ্গে কাজ করার প্রতিটি মুহূর্ত খুবই সুন্দর। তুমি আর নেই তা বিশ্বাস করতে পারছি না। ওম শান্তি।

থিয়েটারের মাধ্যেমে অভিনয়ে হাতেখড়ি সুধীরের। বড়পর্দায় পা রাখেন ২০১৩ সালে ‘স্বামী রা রা’ ছবির মাধ্যমে। তার দ্বিতীয় ছবি ‘দোচে’। নাগা চৈতন্য ও কৃতী স্যাননের সঙ্গে অভিনয় করেছিলেন এই ছবিতে। অভিনয়ের পাশাপাশি পরিচালনার কাজও করেছেন সুধীর। ২০১৭ সালে ‘কেশভা’ নামে একটি ছবি পরিচালনা করেন। ছবিটির মুখ্য চরিত্রে ছিলেন তিনি নিজেই।

গত মাসে টেলি অভিনেত্রী তুনিশা শর্মার আত্মহত্যা নাড়িয়ে দিয়েছিল বিনোদন জগতকে। তার আগে সুশান্ত সিংহ রাজপুতের আত্মহত্যা। ফের বিনোদন জগতের আর এক অভিনেতার এমন অস্বাভাবিক মৃত্যু। কীভাবে সুধীরের মৃত্যু হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট এলেই তা জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

ওএফ

Link copied