বলিউডের সব রেকর্ড ভেঙে দেবে পাঠান!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৬ জানুয়ারি ২০২৩, ০৭:৫১ এএম


বলিউডের সব রেকর্ড ভেঙে দেবে পাঠান!

ছবি মুক্তির প্রথম দিনই পাঠান বুঝিয়ে দিলো আগামী কয়েক সপ্তাহ বক্স অফিসে রাজত্ব চলবে তারই। বলিউড বাদশাহ শাহরুখ খান আরও একবার নিজের জাত চেনালেন। শাহরুখ ম্যাজিকই যে বলিউডের সুদিন ফেরাবে তা আবার প্রমাণ করে দিলেন। ট্রেন্ড বলছে, পাঠান সব সিনেমার রেকর্ড ভেঙে দেবে।

দর্শকদের অনুরোধে গোটা ভারতের বিভিন্ন অঞ্চলে ৩০০ শো বাড়ানো হয়েছে। ‘পাঠান’ নিয়ে উন্মাদনা এতটাই তুঙ্গে যে, শো টাইম শুরু হচ্ছে সকাল ৭টা থেকে আর শেষ হচ্ছে রাত ১২টারও পর। সব মিলিয়ে ‘পাঠান’ যে দর্শকদের মনে দারুণ জায়গা করে নিয়েছে তা কিন্তু বোঝাই যাচ্ছে।

বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী, বুধবার বিকেল ৫টা পর্যন্ত দেশজুড়ে পাঠানের আয় ৪৫ থেকে ৫০ কোটি টাকা। অন্যদিকে, দক্ষিণ ভারতে এই ছবির তেলেগু ও তামিল ভার্সানও ভালো ব্যবসা করছে। হিসেব বলছে, এই দু’ভাষায় পাঠানের ঝুলিতে রয়েছে ১ থেকে ৩ কোটি টাকা।

বক্স অফিসে ঝড় তুলেছে পাঠান। রেকর্ড অগ্রিম বুকিংয়ের হিসেবে তেমন ইঙ্গিতই পাওয়া যাচ্ছে। আর সেই হিসেবেই শাহরুখ খানের কামব্যাক ছবি রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাকে অনায়াসে টপকে যেতে পারে। এমনটাই মত চলচ্চিত্র বিশেষজ্ঞদের।

কিছুদিন আগে বজরং দল হুমকি দিয়েছিল ছবিটি গুজরাটে রিলিজ করতে দেওয়া হবে না। ছবির প্রর্দশন আটকাতে গুয়াহাটির একটি সিনেমা হলে চড়াও হয় কট্টরপন্থী এই দলের সদস্যরা। এর আগে ছবির ‘বেশরম গান’ নিয়ে আপত্তি তোলা হয়েছিল। নায়িকা দীপিকা পাড়ুকোনের পোশাক নিয়েও তীব্র কটাক্ষ করা হয়েছে। ট্রেন্ডিং হয়েছে ‘বয়কট পাঠান’ হ্যাশট্যাগ। কিন্তু শাহরুখের কামব্যাক ছবির মুক্তিতে বিতর্কের রং একেবারে ফিকে।

ওএফ

টাইমলাইন

Link copied