অভিনেত্রী শ্রাবন্তীর ছেলে এখন কী করছেন?

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৫২ এএম


অভিনেত্রী শ্রাবন্তীর ছেলে এখন কী করছেন?

টালিউডে বিতর্কিত অভিনেত্রী হিসেবেই পরিচিত শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনয়ে পারদর্শী হলেও তার ব্যক্তিগত জীবন খুব একটা সুখের নয়। তিন-তিনটে বিয়ে আর সবকটিতেই বিচ্ছেদ। তার খুব কম বয়সে বিয়ে আর তারপরই ছেলে অভিমন্যুর জন্ম। এখন তিনি ছেলেকে নিয়েই থাকেন। জীবনে একাধিক সম্পর্কে জড়ালেও ছেলেকে হাতছাড়া করেননি তিনি কখনোই। জানেন এখন কী করছেন অভিমন্যু।   

শ্রাবন্তীর ছেলের নাম অভিমন্যু। কিন্তু শ্রাবন্তী তার ছেলেকে ঝিনুক নামেই ডাকেন। মা-ছেলের ছোট সংসার। সেখানে নেই কোনো ট্রোলিং-সমালোচনা। গত দুবছর আগে যখন অভিমন্যু তার সম্পর্কের কথা জানান সেই সময় তার সম্পর্ক তিন বছরে পা দিয়েছে। 

মডেল দামিনীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও তা কিছুদিনের মধ্যে ভেঙে যায়। এখন আপাতত নিজের পড়াশোনা ও কাজ নিয়েই রয়েছে অভিমন্যু। 

টলিউডের অন্যান্য স্টারকিডদের মতো সেভাবে লাইমলাইটে আসতে পছন্দ করেন না অভিমন্যু। এমনকি মায়ের কোনো ফিল্মি ইভেন্টেও তাকে সেভাবে দেখা যায়নি। 

ঝিনুককে কদিন আগেই দেখা গিয়েছিল শ্রীজাত ‘মানবজমিন’ ছবির সেটে। তবে কি ছেলেও মায়ের মতো অভিনয়ের জগতে প্রবেশ করবে? শ্রাবন্তী এ প্রসঙ্গে বলেছিলেন, ‘ঝিনুক ইন্ডাস্ট্রিতেই কাজ করবে। তবে ক্যামেরার সামনে নয়। ক্যামেরার পেছনে। কদিন তো অ্যাসিস্টও করল শ্রীজাতকে মানব জমিনে। তবে এখন পড়াশোনার খুব চাপ, আগে ওটা সামলাক। তারপর ইন্ডাস্ট্রিতে কাজ করবে। 

উল্লেখ্য, শ্রাবন্তীর সঙ্গে তার ছেলের সম্পর্কে বেশ বন্ধুত্বপূর্ণ। ছেলের সঙ্গে বরাবরই সহজভাবেই মেশেন অভিনেত্রী। তাই কোনো কিছুতেই জোর করেন না তিনি। শ্রাবন্তী ও তার প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান ঝিনুক।

এমএ

Link copied