অঞ্জন দত্ত এবার ওয়েব সিরিজ নির্মাতা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২০ মার্চ ২০২১, ০৩:৩৭ পিএম


অঞ্জন দত্ত এবার ওয়েব সিরিজ নির্মাতা

গানে অনেক আগেই জনপ্রিয়তা পেয়েছিলেন অঞ্জন দত্ত। পাশাপাশি তাকে অভিনেতা এবং পরিচালক হিসেবেও চেনেন সবাই। দুই অঙ্গনেই শিল্প চর্চা দিয়ে মুগ্ধ করেছেন ভক্তদের। তবে গত কয়েক বছর ধরে গায়ক অঞ্জনের চেয়ে নির্মাতা ও অভিনেতার পরিচয়ে তাকে বেশি পাওয়া গেছে। মনে প্রাণে একজন অভিনেতা হওয়ার স্বপ্ন দেখেছেন ছোটবেলা থেকে। 

Dhaka Post
‘মার্ডার ইন দ্য হিলস’-এর দৃশ্যে অঞ্জন দত্ত

বড় পর্দা দিয়ে ক্যারিয়ার শুরু অঞ্জন দত্তের। তখনও গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেননি। ১৯৮১ সালে মুক্তি পেয়েছিল তার প্রথম সিনেমা ‌‘চলচ্চিত্র’। ১৯৯৮ সালে ‘বড়দিন’ দিয়ে পরিচালক হিসেবে যাত্রা শুরু করেন। যেটি নির্মিত হয়েছিল হিন্দি ভাষায়। 

অঞ্জন দত্ত পরিচালিত প্রথম বাংলা সিনেমা ‘বো ব্যারাকস ফরএভার’ মুক্তি পায় ২০০৪ সালে। পরবর্তীতে যার হাতে সৃষ্টি হয়েছে ‘ম্যাডলি বাঙালি’, ‘বোমকেশ বক্সি’, ‘আবার দেখা হবে’ ‘দত্ত বনাম দত্ত’র মতো অসংখ্য জনপ্রিয় সিনেমা। 

Dhaka Post
‘মার্ডার ইন দ্য হিলস’-এর দৃশ্যে সন্দীপ্তা সেন

সিনেমার পর্দা থেকে অঞ্জন দত্তকে এবার দেখা যাবে ওটিটি প্লাটফর্মে। ‘মার্ডার ইন দ্য হিলস’ শিরোনামে ওয়েব সিরিজ নির্মাণ করছেন তিনি। পাশাপাশি এতে অভিনয়ও করেছেন। 

‘হইচই’ প্ল্যাটফর্মের জন্য নির্মিত ওয়েব সিরিজটির শুটিং হয়েছে অঞ্জন দত্তের দ্বিতীয় ঠিকানা দার্জিলিং শহরে। হিংসা, খুন, জখম, রক্তপাত, জটিল মনোস্তত্ব সব মিলে ভয়াবহ এক থ্রিলার নিয়ে এই মাধ্যমে আত্মপ্রকাশ করছেন তিনি।

Dhaka Post
‘মার্ডার ইন দ্য হিলস’-এর দৃশ্যে অর্জুন চক্রবর্তী

৯০-এর দশকের এক ফিল্মস্টারের খুন নিয়ে এই ওয়েব সিরিজের গল্প। এতে অভিনয় করেছেন সন্দীপ্তা সেন, অর্জুন চক্রবর্তী, সৌরভ চক্রবর্তী, অনিন্দিতা বসু, রাজদীপ গুপ্ত, রজত গঙ্গোপাধ্যায়, সুপ্রভাত দাস প্রমুখ।

এখানে তরুণ, সাহসী ও উচ্চাভিলাষী তদন্তকারী সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী। অনিন্দিতা বোস অভিনয় করেছেন শীলার চরিত্রে। তিনি এমন এক মেয়ে যে সংবেদনশীল ও সহানুভূতিশীল।

এমআরএম/আরআইজে

Link copied