ফারুকীর বিজ্ঞাপনচিত্রে সাহসী ফারিণ

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৭ এপ্রিল ২০২১, ১১:৪৯

ফারুকীর বিজ্ঞাপনচিত্রে সাহসী ফারিণ

ফারুকীর বিজ্ঞাপনচিত্রে তাসনিয়া ফারিণ

‘আমাদের নীরবতাই ছিল ওদের সাহস/এখন থেকে আর এক চুলও ছাড় নয়/ফোন ওঠাও, দেখিয়ে দাও’-দেশের নন্দিত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর বানানো একটি বিজ্ঞাপনচিত্রে জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণের এই সংলাপগুলো প্রশংসা কুড়াচ্ছে সামাজিক মাধ্যমে।

সম্প্রতি বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যম ও টিভি চ্যানেলেগুলোতে জুঁই নারিকেল তেলের এই বিজ্ঞাপনটির প্রচার শুরু হয়। এতে সাহসী নারীর চরিত্রে হাজির হয়ে সবার দৃষ্টি কেড়েছেন ফারিণ। অনেকেই বিজ্ঞাপনচিত্রটির নিচে নিজেদের মতামত জানাচ্ছেন।

বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে এমন সচেতনতামূলক ও সাহসী বার্তা দেওয়ায় অনেকে নির্মাতা ফারুকী আর অভিনেত্রী ফারিণকে ধন্যবাদ জানাচ্ছেন সবাই। ফারুকীর নির্মিত এই বিজ্ঞাপনচিত্রটির সার্বিক তত্ত্বাবধানে ছিল বিজ্ঞাপনী সংস্থা সান কমিউনিকেশনস।

বিজ্ঞাপনচিত্রটি নিয়ে তাসনিয়া ফারিণ বলেন, ‘জুঁইয়ের সঙ্গে এই প্রজেক্টে যুক্ত হতে পেরে একজন নারী হিসেবে আমি প্রাউড ফিল করছি, সেই সঙ্গে একজন অভিনেত্রী হিসেবে আমার দায়িত্ববোধ থেকেও কাজটি করা’। 

বিজ্ঞাপনচিত্রের দৃশ্যে ফারিণ

নির্মাতা ফারুকী বলেন, ‘গত বেশ কিছু বছর ধরেই নিজেকে নতুন দিনের সাহসী এবং দৃঢ় প্রতিজ্ঞ নারীদের সহযোগী ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠিত করেছে জুঁই! কিছুদিন আগে তারা একটা বিজ্ঞাপন করেছিলো যেখানে দেখানো হয়েছিলো পথে-ঘাটে-অফিসে-বাড়ীতে কিভাবে নারীরা হ্যারাজমেন্টের স্বীকার হয়! এই বিজ্ঞাপনটাকে সেটার ফলো আপ বলা যেতে পারে যেখানে নারীদেরকে ঘুরে দাঁড়াতে বলা হচ্ছে! আর এই ঘুরে দাঁড়ানোতে জুঁই একজন বিনীত সহযোগীর ভূমিকা পালন করছে স্মার্টফোন দেয়ার মাধ্যমে!’ 

তিনি আরও যোগ করেন, ‘সান কমিউনিকেশনের ক্রিয়েটিভ ডিরেক্টর তানভীর হোসেন এবং তার টিমকে ধন্যবাদ জানাই প্রচলিত বিউটি প্রোডাক্টের ছকের বাইরে গিয়ে গত কয় বছর ধরে জুঁই ব্র্যান্ডটাকে প্রতিষ্ঠিত করার জন্য! এই বিজ্ঞাপনের চিত্রগ্রাহক অ্যালেক্সেইকে ধন্যবাদ দারুন সিনেমাটোগ্রাফি করার জন্য! সব অভিনয় শিল্পীকে ধন্যবাদ দারুণ অভিনয় করার জন্য! বিশেষ ধন্যবাদ অভিনেত্রী তাসনিয়া ফারিণকে অত্যন্ত বোল্ডলি প্রোডাক্ট মেসেজটা ডেলিভার করার জন্য!’

জুঁইয়ের পক্ষ থেকে বলা হয়, আমাদের মেয়েরা জীবনের সব ক্ষেত্রে এক চুলও ছাড় না দিয়ে এগিয়ে যাবে, বাংলাদেশের হেয়ার কেয়ার ব্র্যান্ড জুঁই এমনটাই বিশ্বাস করে। সেই দায়িত্ব থেকেই বিজ্ঞাপনটিতে জুঁই মেয়েদের প্রতি যেকোনো সহিংসতার বিরুদ্ধে অবস্থান নিতে বলে।

আরআইজে/জেএস

Link copied