ভক্তদের হতাশ করলেন কোয়েল মল্লিক

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৮ এপ্রিল ২০২১, ১৬:০৭

ভক্তদের হতাশ করলেন কোয়েল মল্লিক

এ বছর কোয়েল মল্লিকের ভক্তরা অপেক্ষায় ছিলেন ‘ফ্লাইওভার’-এর জন্য। সেটি মুক্তিও পেল। কিন্তু হতাশ দর্শক। যেই আগ্রহ নিয়ে সিনেমা দেখতে বসেছিলেন, ততটুকু প্রত্যাশা পূরণ হলো না তাদের। 

কন্নড় ভাষার মূল সিনেমা ‘ইউটার্ন’-এর বাংলা সংস্করণ ‘ফ্লাইওভার’। এটি পরিচালনা করেছেন অভিমন্যু মুখোপাধ্যায়। 

সিনেমার গল্পে দেখা যায় লেক ফ্লাইওভারে বেআইনীভাবে ডিভাইডারের ব্লক সরিয়ে ইউটার্ন নেওয়ায় হঠাৎ করে দুর্ঘটনা বেড়ে যায়। বিষয়টি কাভারেজের দায়িত্ব পান কলকাতা ‘সংবাদ’ নামের এক সংবাদমাধ্যমের কর্মী বিদিশা। যার ভূমিকায় অভিনয় করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক।

বেআইনীভাবে ব্লক সরানো এক বাইক চালক অনন্ত সেনকে জিজ্ঞাসাবাদ করতে তার বাড়ি পৌঁছান বিদিশা। এরপর জড়িয়ে পড়েন রহস্যজনক মৃত্যুর তদন্তে। ফ্লাইওভারের ফুটপাতের এক ভিখারির কাছ থেকে ১০০ টাকার বিনিময়ে তিনি ব্লক সরিয়ে নেওয়া যাত্রীদের বাইকের নম্বর নেন। 

‘ফ্লাইওভার’ সিনেমার দৃশ্যে কোয়েল মল্লিক

বিদিশার পরিকল্পনা ছিল এসব বাইকচালকদের শনাক্ত করে তাদের সঙ্গে কথা বলা। অনন্ত সেনকে দিয়েই বিদিশা পরিকল্পনা বাস্তবায়ন শুরু করে। কিন্তু অনন্ত অস্বাভাবিক মৃত্যু হলে বিদিশা তার মধ্যেও জড়িয়ে পড়ে। 

তিনি খেয়াল করেন, তার তালিকাভুক্ত প্রত্যেক বাইকচালকেরই ব্লক সরানোর দিন অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এসব মৃত্যুর যোগসূত্র অনুধাবন করতে গিয়ে রহস্যের বেড়াজালে আটকে পড়ে সে। এতে তাকে সাহায্য করে কনস্টেবল অমিত। যার ভূমিকায় দেখা যাবে গৌরব চক্রবর্তীকে। 

সিনেমাটিকে থ্রিলার ঘরানার করা সম্ভব না হলেও এতে হরর, আবেগ ও অতি নাটকীয়তার সংমিশ্রণ রয়েছে। অবিবাহিত ও কর্মরত স্বাধীনচেতা নারীর ভূমিকায় অভিনয় করেন কোয়েল মল্লিক। 

সিনেমাটিতে তিনি বেশ মানানসই হলেও কোথাও কোথাও তার অভিনয় বিশ্বাসযোগ্য হতে পারেনি। বিশেষ করে থানার ভেতরের দৃশ্যগুলোতে অভিনয় ফুটিয়ে তুলতে পারেননি টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। যা হতাশ করেছে ভক্তদের। 

এইচএকে

Link copied