বাবার মৃত্যুর গুজবটি খুবই দুঃখজনক: ফারুকের ছেলে

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৮ এপ্রিল ২০২১, ০৭:৩৬ পিএম


বাবার মৃত্যুর গুজবটি খুবই দুঃখজনক: ফারুকের ছেলে

অনেকদিন ধরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা ও সংসদ সদস্য (এমপি) আকবর হোসেন পাঠান ফারুক। গত ২১ মার্চ থেকে ওই হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন তিনি। বর্তমানে তার শারীরিক অবস্থা অনেকটা উন্নতির দিকে বলে পরিবার সূত্রে জানা গেছে।

৮ এপ্রিল (বৃহস্পতিবার) বিকেল থেকে হঠাৎ গুজব রটেছে ‘মিয়া ভাই’ খ্যাত এ অভিনেতা মারা গেছেন। মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ছড়িয়ে পড়ে। কিন্তু মৃত্যুর সংবাদটি মিথ্যা বলে ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন অভিনেতার ছেলে রোশান হোসেন পাঠান। 

রোশান হোসেন পাঠান ঢাকা পোস্টকে বলেন, ‘বাবার মৃত্যুর গুজবটি খুবই দুঃখজনক। তিনি এখন অনেকটা সুস্থ রয়েছেন। প্রায় ১৫ দিন পর বাবার কণ্ঠ শুনতে পেরে বেশ ভালো লাগছে। সবাই তার জন্য দোয়া করবেন।’

আকবর হোসেন পাঠান ফারুক

গত মাসে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুরে যান আকবর হোসেন পাঠান ফারুক। সেখানে পরীক্ষা করার পর রক্তে সংক্রমণ ধরা পড়ে। এরপর থেকে তার শারীরিক অবস্থা অবনতি হতে থাকে। শারীরিক অবস্থা আরও খারাপ হলে ফারুককে আইসিইউতে নেওয়া হয়। এর পর ২৩ মার্চ পর্যন্ত অবচেতন অবস্থায় ছিলেন তিনি। 

গত কয়েক বছর ধরে অসুস্থ তিনি। বেশ কয়েকবার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। সেখানে কিডনি বিশেষজ্ঞ ডা. লাইয়ের তত্ত্বাবধানে তিনি চিকিৎসা নেন।

এমআরএম

Link copied