আজকের সর্বশেষ

পলাশের ‘ইত্যাদি’ স্বপ্নপূরণ

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৯ এপ্রিল ২০২১, ১৮:৫৮

পলাশের ‘ইত্যাদি’ স্বপ্নপূরণ

এই সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। অভিনয়ের ভিন্নতা ও নিজস্ব উপস্থাপনা দিয়ে দর্শকদের মন আগেই জয় করেছেন তিনি। এবার তার ক্যারিয়ারে যোগ হলো নতুন এক পালক।

দেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে দেখা যাবে পলাশকে। খবরটি সামাজিক মাধ্যমে পোস্ট করে নিশ্চিত করেছেন তিনি নিজেই। অভিনেতা লেখেন, “আমি থাকছি এবারের ঈদের ইত্যাদিতে। ছোটবেলা থেকেই ইত্যাদি মানেই ঘরে ছিল একটা উৎসব। এখনও তাই। একরাশ নস্টালজিয়া জড়িয়ে আছে এই ‘ইত্যাদি’ ঘিরে। সেই অনুষ্ঠানটির অংশ হতে পেরে গর্বিত আমি। কৃতজ্ঞতা হানিফ সংকেত ভাইয়ের প্রতি।”

জিয়াউল হক পলাশ

এরইমধ্যে ‘ইত্যাদি’র শুটিংয়ে অংশ নিয়েছেন পলাশ। তিনি ‘ঢাকা পোস্ট’কে বলেন, ‘ইত্যাদির মতো অনুষ্ঠানে অংশ নিতে পারা আমার ক্যারিয়ারের অন্যতম সফলতা। প্রথমে হানিফ সংকেত ভাইয়ের প্রধান সহকারী আমাকে ফোন দেয়। এরপর তার সঙ্গেও কথা হয়েছে। অনুষ্ঠানে একটি নাট্যাংশে আমি অভিনয় করেছি।’

বর্তমানে তুমুল ব্যস্ত অভিনেতা পলাশ। একের পর এক নাটকে দেখা যাচ্ছে তাকে। বিশেষ করে ‘ব্যাচলর পয়েন্ট’-এ অভিনয় দিয়ে তিনি ক্যারিয়ারের ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। এটি পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। 

বর্তমানে চলছে ‘ব্যাচলর পয়েন্ট’-এর তৃতীয় সিজন। এতে আরও অভিনয় করছেন মারজুক রাসেল, মিশু সাব্বির, সাবিলা নূর প্রমুখ। নাটকটি প্রচার হচ্ছে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে।

এমআরএম

Link copied