আজকের সর্বশেষ

করোনা প্রতিরোধী টিকার দ্বিতীয় ডোজ নিলেন জেমস

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১১ এপ্রিল ২০২১, ১৮:৪৯

করোনা প্রতিরোধী টিকার দ্বিতীয় ডোজ নিলেন জেমস

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত সারাদেশে। প্রতিদিন সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড ছড়াচ্ছে। আক্রান্ত হচ্ছেন শোবিজ তারকারাও। ঠিক এই সময়ে করোনাভাইরাস প্রতিরোধী টিকার দ্বিতীয় ডোজ নিলেন উপমহাদেশের জনপ্রিয় রক তারকা মাহফুজ আনাম জেমস। এর আগে গত ১০ ফেব্রুয়ারি টিকার প্রথম ডোজ নিয়েছিলেন তিনি।

রোববার (১১ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) টিকা নেন তিনি। এর মধ্য দিয়ে করোনা টিকার কোর্স সম্পন্ন করলেন এই ‘নগরবাউল’।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন জেমসের মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন। তিনি জানান, দুই মাস পর করোনার দ্বিতীয় ডোজ নিলেন জেমস। প্রথম ডোজ নেওয়ার পর জেমসের তেমন কোনো পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি। দ্বিতীয় ডোজের পরও তিনি সুস্থ ও স্বাভাবিক রয়েছেন।

উল্লেখ্য, করোনা পরিস্থতি স্বাভাবিক হলে আবারও স্টেজে নিয়মিত হওয়ার ইঙ্গিত দিয়েছিলেন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই শিল্পী। গত ৯ মার্চ রাজধানীর উত্তরা ক্লাব, ১২ মার্চ মিরপুর-১৪ নম্বরে অবস্থিত পিএসসি কনভেনশন হল এবং ১৭ মার্চ মিরপুর সিটি ক্লাব মাঠে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের মঞ্চ মাতান জেমস।

এরপর থেকে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় নিজের এবং ভক্তদের নিরাপত্তার কথা ভেবে আর কোনো শো করেননি জেমস। এমনকী গাজীপুরের রাজবাড়ি মাঠে ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী কনসার্ট’-এ গাওয়ার কথা থাকলে শেষ পর্যন্ত শোটি বাতিল করে দেন।

আরআইজে

Link copied