‘ব্যাচেলর পয়েন্ট’ শেষ, রয়ে গেল আবেগের রেশ

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৩ এপ্রিল ২০২১, ০২:০৬ পিএম


‘ব্যাচেলর পয়েন্ট’ শেষ, রয়ে গেল আবেগের রেশ

অডিও শুনুন

সাম্প্রতিক সময়ে দেশীয় বিনোদন মাধ্যমে যে কটি সিরিজ নাটক তুমুল জনপ্রিয়তা পেয়েছে তার মধ্যে 'ব্যাচেলর পয়েন্ট' অন্যতম। শুরু থেকেই অনলাইনে দাপিয়ে বেড়ানো সিরিজটির সিজন-৩ দর্শকদের টানটান উত্তেজনায় রেখে ৭৯ পর্বে এসে শেষ হয়েছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সিজন-৩ এর শেষ পর্ব প্রচার হয়েছে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে। প্রচারের পর থেকে সিরিয়ালটির নিয়মিত দর্শকরা আনন্দ-দুঃখ আর আবেগে ভাসছেন!

এ নিয়ে সোশাল মিডিয়াও সরগরম। দর্শকদের মতে, গত তিন বছরে ‘ব্যাচেলর পয়েন্ট’ তাদের আবেগে ভাসিয়েছে, দিয়েছে ভরপুর আনন্দ। এই নাটকের পাশা, হাবু, শুভ, কাবিলা, রিয়া, নাবিলা, সিরিন, শিমুল, বোরহান এবং সবশেষে জাকির ও অন্তরা চরিত্রগুলো তাদের মনে দাগ কেটেছে। ভক্তদের মুখে মুখে এখন মারজুক রাসেলের  'এ এ এ এ এহ...' কিংবা কাবিলার নোয়াখালীর সংলাপ।

আরও পড়ুন>> ভক্তদের দাবি কাবিলাকে মুক্তি দিতে হবে

পরিচালক কাজল আরেফিন অমি নিজেও নাটকটি শেষ হওয়ায় আবেগপ্রবণ হয়ে পড়েছেন। তিনি বলেন, ‘সিরিয়ালের প্রচার শেষ হওয়ায় যে খারাপ লাগছে, এর চেয়ে দ্বিগুণ খারাপ লেগেছিল ফেব্রুয়ারিতে শেষদিনের শুটিংয়ে। শুরু থেকে লাইটম্যানসহ ক্রু, মেকাপম্যান, প্রত্যেকটা শিল্পী ওতোপ্রোতভাবে জড়িয়ে ছিলেন এর সঙ্গে। প্রত্যেকের ওইদিন শুটিংয়ে কলিজা ছিঁড়ে গেছে। আমি নিজেও বাসায় ফিরে চুপচাপ হয়ে যাই।’

Dhaka Post

দর্শকদের মতে ব্যাচেলর পয়েন্ট ‘সিজন ৩’ আগের দুই সিজনকে ছাড়িয়ে গেছে। তাদের প্রশ্ন ‘সিজন ৪’ কবে আসবে? পরিচালকের উত্তর, এখনো কিছু ভাবিনি। যদি জীবিত থাকি অবশ্যই ব্যাচেলরদের পরে কী হয় দেখাব।

অমি আরও বলেন, এই সিরিয়ালের জন্য মানুষের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি তা কখনোই ভুলব না। লাখ লাখ দর্শকের কাছে কৃতজ্ঞতা যারা সবসময় ‘ব্যাচেলর পয়েন্ট’ সাপোর্ট করেছেন, আমাদের আপন করে নিয়েছেন।

উল্লেখ্য, ব্যাচেলর পয়েন্টের বিভিন্ন চরিত্রে অভিনয় করেন মারজুক রাসেল, চাষি আলম, তৌসিফ মাহবুব, শামীম হাসান, মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, সাবিলা নূর, মনিরা মিঠু, ফারিয়া শাহরিন, সানজানা রিয়া, আবদুল্লাহ রানা, পাভেল, মুসাফির বাচ্চু, শিমুল শর্মা, তুর্যসহ অনেকে। মোশন রকের ব্যানারে এটি প্রযোজনা করেন মাসুদুল হাসান। 

আরআইজে/জেএস

Link copied