এক যুগ পর অপূর্ব-তিশার নাটক

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৩ মে ২০২১, ১৯:৩৫

এক যুগ পর অপূর্ব-তিশার নাটক

জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ইমরোজ তিশা

ছোট পর্দার এক সময়কার তুমুল জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ইমরোজ তিশা। ‘শেষ প্রান্তে’, ‘মন বিহঙ্গম’, ‘বন্ধুত্ব ভালোবাসা’, ‘কারে ভালোবাসো তুমি’, ‘জিরো’, ‘ভালোবাসি ভালোবাসি’, ‘প্রোডাকশন নং ৮’, ‘স্বস্তিকা কি যে অস্বস্তি’সহ অনেক দর্শক নন্দিত নাটক উপহার দিয়েছেন তারা। সর্বশেষ দুজন একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন ২০০৮ সালে। এরপর আর কোনো নাটকে দেখা যায়নি তাদের।

অপূর্ব-তিশা জুটির ভক্তরা এবার নড়েচড়ে বসতে পারেন। আবারও নাটকে জুটি বাঁধছেন তারা। জানা গেছে, ‘সে বৌয়ের টাকায় চলে’ শিরোনামের নাটক দিয়ে দুজনকে একসঙ্গে ফেরাচ্ছেন জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীন। কয়েকদিনের মধ্যেই হবে নাটকটির শুটিং।

গণমাধ্যমকে শিহাব শাহীন জানিয়েছেন, ‘রোমান্টিক কমেডি ঘরানার নাটক এটি। প্রাথমিকভাবে এই নামটি রাখা হয়েছে। তবে পরবর্তীতে নামটি পরিবর্তন হতেও পারে। এবার ঈদেই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার হবে। সামনে এ জুটিকে নিয়ে আরও নাটক নির্মাণেরও আভাস দিয়েছেন এই নির্মাতা।

এদিকে নির্মাতা মহিমুদল মহিমের নাটক ‘রক রবীন্দ্র’তেও দেখা যাবে অপূর্ব-তিশা জুটিকে। সব মিলিয়ে এক সময়কার জনপ্রিয় এই জুটি আবারও একসঙ্গে কাজ করায় আনন্দিত দুজনের ভক্তরা। নতুন নাটকে অপূর্ব-তিশাকে পর্দায় দেখার অপেক্ষায় তাদের ভক্তরা।

Link copied