নিজ গ্রামের মেয়ে আনিসার সঙ্গে গাইলেন আসিফ

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৬ মে ২০২১, ১৮:০২


নিজ গ্রামের মেয়ে আনিসার সঙ্গে গাইলেন আসিফ

অডিও শুনুন

দেশের জনপ্রিয় গায়ক আসিফ আকবর দীর্ঘ ক্যারিয়ারে দেশের অনেক গুণী, প্রতিষ্ঠিত ও নবীন গায়িকার সঙ্গে দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন। সেসব গানের মধ্যে অনেকগুলো জনপ্রিয়তাও পেয়েছে। তবে আসিফের এবারের অনুভূতিটা একেবারেই অন্যরকম। এবার স্বয়ং নিজ গ্রামের মেয়ে আতিয়া আনিসার সঙ্গে দ্বৈত গেয়েছেন কুমিল্লার এই গায়ক।  

সেরাকণ্ঠ প্রতিযোগিতা থেকে উঠে আসা আতিয়া আনিসার সঙ্গে আসিফের গাওয়া গানটির শিরোনাম 'একটি আকাশ কিনতে চাই'৷ লালন লোহানীর কথায় এটির সুর করেছেন নাজির মাহমুদ। সংগীতায়োজনে মুশফিক লিটু।

গানটি নিয়ে ফেসবুকে আসিফ লেখেন, ‘আতিয়া আনিসা। এ প্রজন্মের গায়িকা। আমার সৌভাগ্য আমি একেবারে সিনিয়র ফিমেল সংগীতশিল্পী থেকে শুরু করে জুনিয়রদের সাথে এখনো সমানতালে মার্চ করে যাচ্ছি। ইন্টারেস্টিং ব্যাপার হচ্ছে সে আমার কুমিল্লার মেয়ে, একেবারে আমার গ্রামের মেয়ে। এজন্য একটু অন্যরকম ভালোলাগাও কাজ করছে। আশা করি ইন্ডাস্ট্রিতে নিজের যোগ্যতায় টিকে যাবে সে।’

আনিসা বলেন, ‘আসিফ আকবর স্যারের সঙ্গে সাথে কাজটি করতে পেরে আমি অনেক বেশি আনন্দিত। এটা আমার জন্য অনেক বড় পাওয়া। ফেসবুকে তার পোস্ট দেখে আমার আরও বেশি ভালো লাগছে। আশাকরি শ্রোতারা গানটি পছন্দ করবেন। ৭ মে (শুক্রবার) সন্ধ্যা ৭টায় হ্যালো মিউজিকের ব্যানারে প্রকাশিত হবে গানটি।’

উল্লেখ্য, ২০১৭ সালে ‘চ্যানেল আই সেরা কণ্ঠ’ প্রতিযোগিতার সেরা ১০-এ জায়গা করে নেন আতিয়া আনিসা। পরের বছর সুযোগ পান কলকাতার জি বাংলার রিয়্যালিটি শো ‘সারেগামা’র মঞ্চে। ১৪ লাখ প্রতিযোগিকে টপকে সেখানে জায়গা করে নেন সেরা ৩০-এ।

২০১৯ সালে ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত হয় আনিসার প্রথম মৌলিক গান ‘মেঘেরই খামে’। গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছিলেন ইমরান। এরপর থেকে নিয়মিত গান প্রকাশ পাচ্ছে এই গায়িকার।

আরআইজে

Link copied