জিফাইভে বিনামূল্যে দেখা যাবে অমির ‘ঠান্ডা’

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

৩০ মে ২০২১, ০৯:৫১ এএম


জিফাইভে বিনামূল্যে দেখা যাবে অমির ‘ঠান্ডা’

দর্শকদের কাছে এখন তুমুল জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। নাটকের পর এবার তিনি নির্মাণ করলেন ওয়েব ফিল্ম। সেই খবর প্রকাশের পর থেকেই ভক্তরা অপেক্ষায় আছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত পরিচালকের নতুন কাজ দেখার জন্য। যার অবসান ঘটবে শিগগিরই। 

জিফাইভ অরিজিনালের জন্য ওয়েব ফিল্ম ‘ঠান্ডা’ নির্মাণ করেছেন অমি। জুনের মাঝামাঝি সময়ের আগেই এটি উন্মুক্ত করা হবে। ওটিটি প্ল্যাটফর্মটি থেকে জানানো হয়েছে, বিনামূল্যে ‘ঠান্ডা’ উপভোগ করতে পারবেন বাংলাদেশের দর্শকরা।

‘ঠান্ডা’র গল্পে আধুনিক জীবনধারায় ব্যাচেলর জীবনের হাসি-আনন্দ ফুটে উঠেছে। যেখানে অভিনয় করেছেন চাষী আলম, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল ও মিশু সাব্বির।

জিফাইভ গ্লোবাল’-এর চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, ‘আমাদের বিশাল কনটেন্ট ভাণ্ডারকে আরও সমৃদ্ধ করতে স্থানীয় বাংলা অরিজিনালের এক সম্ভার গড়ে তুলছি। সেখানে ঠান্ডা’ যোগ করতে পেরে আমরা আনন্দিত। এটি পুরোপুরি একটি বিনোদনমূলক ফিল্ম। এখানে মজার সব ঘটনা এবং হাসির খোরাক পাবেন দর্শকরা।’

নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, “ব্যাচেলর পয়েন্টের কিছু আর্টিস্টের সঙ্গে নতুন কিছু আর্টিস্টকে এক করে ‘হ্যাশট্যাগ দ্য টিম’ নামে আমি নতুন একটি টিম বানিয়েছি। সেই টিমকে নিয়েই গত মার্চ মাসে ওয়েব ফিল্মটির শুটিং করি। এরপর থেকে পোস্ট প্রোডাকশনের কাজ চলছিল। কালার গেড্রিং থেকে শুরু করে, মিক্সিং, ভিএফএক্সসহ কিছু কাজ হচ্ছে ভারতে। যার কারণে একটি প্রকাশ্যে আসতে একটু বেশি সময় লাগছে।’

এমআরএম

Link copied