মিথিলা ভক্তদের জন্য সুখবর!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৪ জুন ২০২১, ০১:৫৩ পিএম


মিথিলা ভক্তদের জন্য সুখবর!

অডিও শুনুন

জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী ও পিএইচডি গবেষক রাফিয়াত রশিদ মিথিলা সারা বছর জুড়েই কাজ করে থাকেন। তবে ঈদ বা বিশেষ দিনের কাজ নিয়ে একটু বেশিই আগ্রহ থাকে তার। গত রোজার ঈদে বিভিন্ন চ্যানেলে প্রচারিত হয় তার অভিনীত চারটি নাটক ও একটি শর্টফিল্ম।

আসছে কোরবানির ঈদেও মিথিলা ভক্তদের জন্য থাকছে সুখবর। আসছে ঈদেও টিভি পর্দায় একাধিক কাজে দেখা যাবে এই অভিনেত্রীকে। তার মধ্যে একটি হলো নাটক ‘বিয়িং ওম্যান’। মুনতাহা বৃত্তার রচনায় এটি পরিচালনা করেছেন হাসান রেজাউল।

গত সপ্তাহে উত্তরার একটি শুটিংবাড়িতে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। এখানে একজন কর্মজীবী স্ত্রীর ভূমিকায় দেখা যাবে মিথিলাকে। নাটকটি প্রচার হবে আরটিভিতে।

পরিচালক হাসান রেজাউল বলেন, ‘এই নাটকের গল্পটা ক্লাসিক্যাল ধাঁচের। যা মধ্যবিত্ত পরিবারে প্রায়ই দেখা যায়। একজন নারী কীভাবে সংসার ও পেশার চাহিদা পূরণ করে চলেন- তাই তুলে ধরা হবে এখানে। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মিথিলা।’  

তিনি আরও যোগ করেন, পেশা ও সংসার জীবনের টানাপড়েনের গল্প এটি। যেখানে মিথিলা মাও হন। নাটকে মিথিলার স্বামীর চরিত্রে দেখা যাবে ইরফান সাজ্জাদকে।

উল্লেখ্য, সম্প্রতি প্রথমবারের মতো সিনেমায় অভিনয় করেছেন মিথিলা। অনন্য মামুন পরিচালিত এ সিনেমার নাম ‘অমানুষ’। যেটির কাজ এরইমধ্যে শেষ। সিনেমাটিতে মিথিলা জুটি বেঁধেছেন নিরবের সঙ্গে।

আরআইজে

Link copied