বাগদান করেও সম্পর্ক অস্বীকার করেছেন নুসরাত

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১১ জুন ২০২১, ১১:১৩


বাগদান করেও সম্পর্ক অস্বীকার করেছেন নুসরাত

নিখিলের সঙ্গে সম্পর্ক মানতে রাজি নন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। এমন ঘটনা তিনি এর আগেও ঘটিয়েছেন। পার্কস্ট্রিট ধর্ষণকাণ্ডে মূল অভিযুক্ত কাদের খানের বাগদত্তা ছিলেন নুসরাত। ঘটনার পরই কিন্তু কাদের খানের সঙ্গে সম্পর্ক অস্বীকার করেছিলেন এই অভিনেত্রী। পুলিশের জেরার মুখে প্রকাশ্যেই তিনি জানিয়েছিলেন, কাদেরের সঙ্গে তার কোনো যোগাযোগ নেই।

পার্কস্ট্রিট ধর্ষণকাণ্ড

পার্কস্ট্রিটে চলন্ত গাড়িতে ধর্ষণের ঘটনা নিয়ে শোরগোল পড়েছিল গোটা রাজ্যে। সেই ঘটনায় মূল অভিযুক্ত কাদের খান। সেই ঘটনার চার বছর পরে গ্রেফতার হন কাদের খান। তার সঙ্গে বাগদান হয়েছিল টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের। তখনও কাদেরের সঙ্গে নিজের সব সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন নুসরাত।

নিখিলের সঙ্গে সম্পর্ক

শাড়ির বিজ্ঞাপনের সূত্রে নিখিল জৈনের সঙ্গে পরিচয় হয় নুসরাতের। সেখান থেকে প্রেম এবং ঘনিষ্ঠতা। পরে তা বিয়ে পর্যন্ত গড়ায়। তাদের ডেসটিনেশন ওয়েডিং হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন নুসরাতের পরিবারের সদস্যদের পাশাপাশি তার ঘনিষ্ঠ বান্ধবী তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য মিমি চক্রবর্তীও। সোশ্যাল মিডিয়ায় সেই বিয়ের ভিডিও প্রকাশ পেয়েছিল। এমনকি কলকাতায় নুসরাত-নিখিলের বিয়ের রিসিপশনে হাজির ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেও।

বিয়ে অস্বীকার নুসরাতের

গত কয়েকদিন ধরেই নুসরাতের সঙ্গে অভিনেতা যশের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। এরপর আবার নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়তেই সেই জল্পনার পারদ আরও উত্তপ্ত হতে শুরু করে। তারপরই বিবৃতি দিয়ে নুসরাত জানান, তার সঙ্গে নিখিলের বিয়ে হয়নি। তুরস্কে বিয়ে হয় রেজিস্ট্রেশন করে। ভারতে স্পেশাল ম্যারেজ অ্যাক্টে তাদের বিয়ে হয়নি। কাজেই এতদিন ধরে নিখিলের সঙ্গে যে সম্পর্কে তিনি ছিলেন, সেটা লিভ ইন ছাড়া আর কিছুই নয়। অনেকদিন আগেই সেই সম্পর্ক ছিন্ন হয়ে গিয়েছে।

নিখিলের বিরুদ্ধে টাকা হাতানোর অভিযোগ

এদিকে নিখিলের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেছেন নুসরত। তিনি দাবি করেছেন, নিখিল নুসরাতকে না জানিয়েই তার ব্যাংক অ্যাকাউন্ট থেকে টাকা সরিয়েছেন। তার দামি গয়না, পোশাক, ব্যাগ এখনও নিখিলের বাড়িতে রয়েছে। সেগুলো ফেরত দেওয়া হয়নি। এই নিয়ে পুলিশের কাছে নিখিলের বিরুদ্ধে তিনি অভিযোগ জানাবেন বলেও জানান।

এমএইচএস

Link copied