শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে রোশানের মামলা!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১১ জুন ২০২১, ১২:২২


শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে রোশানের মামলা!

স্বামী রোশানের সঙ্গে শ্রাবন্তী

ক্যারিয়ার কিংবা ব্যক্তিগত জীবন নিয়ে সামাজিক মাধ্যমে আলোচিত থাকতে পছন্দ করেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেরকমই গত বছরের নভেম্বরে স্বামী রোশান সিংয়ের সঙ্গে তার সম্পর্কের টানাপোড়েন নিয়ে ব্যাপক আলোচনা হয়েছিল। সোমবার (৭ জুন) অভিনেত্রীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতে মামলা করেছেন রোশান। কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যম থেকে এ খবর জানা গেছে। 

কিন্তু যাকে নিয়ে মামলা, সেই শ্রাবন্তী কি সংসার করবেন রোশনের সঙ্গে? সামাজিক মাধ্যমের পোস্টে টলিউডের জনপ্রিয় এ তারকাকে বেশ সক্রিয় পাওয়া যাচ্ছে। সম্প্রতি ইন্সটাগ্রামে কোনো একটি পাহাড়ি উপত্যকায় তোলা ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের সবারই নিজস্ব টাইমমেশিন রয়েছে।’

রোশান ও শ্রাবন্তী

হঠাৎ করে প্রিয় অভিনেত্রীর কাছ থেকে টাইমমেশিনের কথা শোনায় ভক্তরা কৌতুহল প্রকাশ করেছেন। ছবিতে তাকে দেখা যায়, টপের সঙ্গে গাঢ় নীল রঙের প্যান্ট পরেছেন। সেখানে তিনি খোশ মেজাজে ছিলেন। কিন্তু ক্যাপশনে টাইমমেশিনের কথা কেন লিখলেন? তিনি কী অতীতে ফিরে যেতে চাইছেন? না কি ভবিষ্যত পরিকল্পনায় এগিয়ে থাকতে চান? এমন অনেক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে ভক্তদের মনে।

অন্যদিকে টলিউডে গুঞ্জন উঠেছে, নতুন করে প্রেমে মজেছেন শ্রাবন্তী। কিন্তু তিনি এখন অবধি রোশানের সঙ্গে সম্পর্ক ও ব্যক্তিগত জীবন নিয়ে চুপ রয়েছেন। 

এইচএকে/এমআরএম

Link copied