বিরতি ছাড়াই দেখা যাবে সজল-সারিকার ঈদের নাটক

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৯ জুলাই ২০২১, ০৪:০৭ পিএম


বিরতি ছাড়াই দেখা যাবে সজল-সারিকার ঈদের নাটক

টিভি পর্দার জনপ্রিয় দুই অভিনয়শিল্পী আব্দুন নূর সজল ও সারিকা সাবরিন। এবারের কোরবানির ঈদ উপলক্ষে তারা একটি বিশেষ নাটকে কাজ করেছেন। যেটার নাম ‘গেম অফ লাইফ’।

শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি নির্মাণ করেছেন দীপু হাজরা। এতে সজল ও সারিকা ছাড়া আরও অভিনয় করেছেন সমাপ্তি মাসুক, মনি চৌধুরী, সবুজ রহমান, রাশেদা রাখী, মীর শীহদ, সবুর খন্দকার জুয়েল প্রমূখ।

নির্মাতা দীপু হাজরা জানান, একটি প্রেম ও দাম্পত্য জীবনের ঘটনা নিয়ে নির্মিত নাটকটি। এতে দেখা যাবে, শৈলির সংসার বেশ ভালো ভাবেই চলছিল। কোনো এক সকালে কুরিয়ার যোগে শৈলির নামে চলে আসে প্লাটিনামের একটি আংটি। কে পাঠিয়েছে এ আংটি, তার কোনো ঠিকানা নেই। আংটি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয় সন্দেহ। আবির মনে করে এটি শৈলির পুরনো প্রেমিক পাঠিয়েছে।

অপর দিকে নীরব একজন অন্ধ মানুষ। থাকে তাদের উপরের তলায়। সে বিষয়টি সমাধান করতে আসে, তাতেও কোন লাভ হয় না। অবশেষে আবির একদিন সেই পুরনো প্রেমিককে অনেক মারধর করে। বিষয়টি শৈলি জানতে পেরে আবিরের উপর খেপে গিয়ে বাড়ি ছেড়ে চলে যায়। আশ্রয় নেয় ডাক্তার বোন লিলির বাসায়।

জেড এস মাল্টিমিডিয়া প্রযোজিত নাটকটি বিরতিহীনভাবে প্রচারিত হবে গাজী টিভির ঈদ আয়োজনে। ঈদের দ্বিতীয় দিন রাত ৯টায় দেখা যাবে এটি।

কেআই

Link copied