মাছ চাষ করছেন চিত্রনায়ক নাঈম

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১২ জানুয়ারি ২০২১, ০৩:৫৬ পিএম


মাছ চাষ করছেন চিত্রনায়ক নাঈম

বাংলা সিনেমার এক সময়ে জনপ্রিয় নায়ক নাঈম। অভিনয় থেকে দূরে অনেক দিন। তবে প্রায় বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায় তাকে। এছাড়াও নানা কারণে এসেছেন খবরের শিরোনামে। এবার নতুন এক খবর পাওয়া গেল তার। 

টাঙ্গাইলে দেলদুয়ার থানার পাথরাইলে মৎস চাষ করে ব্যস্ত সময় কাটাচ্ছেন নাঈম। সঙ্গে রয়েছেন স্ত্রী অভিনেত্রী শাবনাজ। সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি পুকুরে মাছ ধরার ছবি শেয়ার করেন। ছবি দেখে মনে হচ্ছে এই সময়টা বেশ উপভোগই করছেন এক সময়ের তুমুল জনপ্রিয় এই জুটি। 

dhakapost

প্রেম করে বিয়ে করেন নাঈম ও শাবনাজ। দুই কন্যা সন্তান রয়েছে তাদের। এক সময় দুজনই সরে যান সিনেমা থেকে। এখন ব্যস্ত পৈতৃক ব্যবসা এবং টাঙ্গাইলে বিভিন্ন খেলাধুলা নিয়ে। মায়ের সূত্রে টাঙ্গাইল করটিয়া জমিদার বাড়ির সন্তান নাঈম। ব্যবসার পাশপাশি কৃষি কাজেও মনোযোগী হয়েছেন।

dhakapost

১৯৯১ সালে প্রয়াত বিখ্যাত পরিচালক এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন নাঈম। নিজের অভিনীত প্রায় সব চলচ্চিত্রে তিনি স্ত্রী শাবনাজের সঙ্গে অভিনয় করেন।

নাঈম অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হলো-‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’ প্রভৃতি। নাঈম-শাবনাজ জুটি ২১টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করে আজো দর্শকের প্রিয় হয়ে আছেন। 

এমআরএম/আরআইজে 

Link copied