‘নেটওয়ার্কের বাইরে’র প্রশংসায় যা বললেন সুবর্ণা মুস্তাফা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২০ আগস্ট ২০২১, ০৪:৫১ পিএম


‘নেটওয়ার্কের বাইরে’র প্রশংসায় যা বললেন সুবর্ণা মুস্তাফা

ছোট পর্দার সফল নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। একবিংশ শতকে দেশে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পাওয়া ‘বড় ছেলে’ নাটকটি তার হাতেই সৃষ্ট। এছাড়াও অসংখ্য দর্শকনন্দিত নাটক উপহার দিয়েছেন এই তরুণ। এবার তিনি বানিয়েছেন সিনেমা। নাম ‘নেটওয়ার্কের বাইরে’।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি’তে মুক্তি পেয়েছে এই সিনেমা। এরই মধ্যে আলোচনার কেন্দ্রে চলে এসেছে সিনেমাটি। যারাই দেখেছেন, তারাই প্রশংসা করেছেন। ওয়েব ফিল্মটি নিয়ে এবার প্রশংসা করলেন বরেণ্য অভিনেত্রী ও সাংসদ সুবর্ণা মুস্তাফা।

তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে লিখেছেন, “মিজানুর রহমান আরিয়ানের গল্প বলার ধরনটা একেবারেই আলাদা। ‌‌‘নেটওয়ার্কের বাইরে’ তার প্রতিভার আরেকটা স্বাক্ষর। সাধারণভাবে বলা একটা সাধারণ গল্প। এটাই করা হয়তো সবচেয়ে কঠিন। চমৎকারভাবে সেটা করেছে আরিয়ান।

এছাড়া দর্শকদের আহ্বান জানিয়ে সুবর্ণা মুস্তাফা বলেছেন, ‘এটা অবশ্যই দেখুন।’

উল্লেখ্য, সদ্য বিশ্ববিদ্যালয় শেষ করা চার বন্ধুর আনন্দ-বেদনা আর ভ্রমণের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘নেটওয়ার্কের বাইরে’। দেশের অন্যতম সুন্দর পর্যটন গন্তব্য কক্সবাজার ও সেন্টমার্টিনে ধারণ করা হয়েছে সিনেমাটির অধিকাংশ দৃশ্য।

এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, খায়রুল বাসার, ইয়াশ রোহান, নাজিয়া হক অর্ষা, নাজিফা তুষি, তাসনিয়া ফারিণ, জোনায়েদ বোগদাদী প্রমুখ।

কেআই

Link copied