মুম্বাই শহর নিয়ে যা বললেন মিথিলা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৫ আগস্ট ২০২১, ০৫:২০ পিএম


মুম্বাই শহর নিয়ে যা বললেন মিথিলা

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা এখন ওপার বাংলার বউ। তার স্বামী কলকাতার প্রখ্যাত পরিচালক সৃজিত মুখার্জি। সৃজিত এখন মুম্বাইতে তার নতুন সিনেমা ‘সাবাশ মিঠু’র শুটিং করছেন। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু।

স্বামী সৃজিতের শুটিংয়ের সূত্র ধরেই একসঙ্গে থাকার জন্য গত ২৯ জুলাই মুম্বাইতে গেছেন মিথিলা। সঙ্গে আছেন তার মেয়ে আইরাও।

এর আগে সৃজিতের অন্য একটি সিনেমার সূত্র ধরে ট্র্যানজিট পয়েন্ট হিসেবে মাত্র একদিনের জন্য মুম্বাই গিয়েছিলেন মিথিলা। সেবার শহরটিকে দেখার সুযোগ পাননি। এবার এক মাসের সফরে স্বামী-সন্তানকে নিয়ে শহরটির মনোরম সব লোকেশনে ঘুরে বেড়াচ্ছেন মিথিলা। সেসব ছবি সামাজিক মাধ্যমে প্রকাশও করছেন।

ঘুরতে ঘুরতে এই শহরটির প্রেমে পড়ে গেছেন বলে জানালেন মিথিলা। ঢাকা পোস্টের সঙ্গে আলাপকালে বললেন সে কথাই, ‘কারো শুটিংয়ে গিয়ে বসে থাকতে আমার বোরিং লাগে। ফলে সৃজিতের শুটিংয়েও আমার তেমন যাওয়া হয় না। আর তাই এখনকার বিভিন্ন দর্শনীয় স্থানে ঘুরেই আমি সময় কাটাচ্ছি। এখানকার প্রকৃতি, পাহাড়, সমুদ্র সব কিছুই দেখার মতো। এগুলো আমি দারুণ উপভোগ করছি।’

মিথিলা বলেন, ‘মুম্বাইয়ের তুলনায় কলকাতা অনেক ধীরস্থির। মুম্বাই অনেক ব্যস্ত একটি শহর। ঠিক আমাদের ঢাকার মতো। প্রচুর জ্যাম, প্রচুর মানুষ। কিন্তু আলাদা একটা ভালোলাগা আছে। এই জায়গাটায় আমি মুম্বাইয়ের সঙ্গে ঢাকার মিল খুঁজে পাই। এখানে থেকে ঢাকাকে খুব মিসও করছি।’

আগামী দুই-তিন দিনের মধ্যেই মুম্বাই ছেড়ে কলকাতায় ফিরে আসার কথা মিথিলার। ফিরেই সেখানে নিজের অভিষেক সিনেমা ‘মায়া’র ডাবিং করবেন। এরপর ইউনিটের সবাই মিলে একসঙ্গে সিনেমাটি দেখবেন। সিনেমাটিতে অভিনয় করে তিনি বেশ সন্তুষ্ট বলেও জানালেন মিথিলা। সব ঠিক থাকলে চলতি বছরই বড়পর্দায় দেখা যাবে সিনেমাটি।  

উল্লেখ্য, শেক্সপিয়রের ‘ম‌্যাকবেথ’ নিয়ে রাজর্ষি দে নির্মাণ করছেন ‘মায়া’। এতে নাম ভূমিকায় দেখা যাবে মিথিলাকে। এছাড়াও রয়েছেন তনুশ্রী চক্রবর্তী, কমলেশ্বর মুখোপাধ্যায়, গৌরব চট্টোপাধ্যায়, সৌরভ দাস, দেবলীনা কুমার, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ।

আরআইজে

Link copied