সিলভার প্লে বাটন পেয়ে উচ্ছ্বসিত রাজু

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৫ সেপ্টেম্বর ২০২১, ০২:২১ পিএম


সিলভার প্লে বাটন পেয়ে উচ্ছ্বসিত রাজু

২০১২ সালে ‘পাওয়ার ভয়েস’ প্রতিযোগিতার মাধ্যমে সংগীতাঙ্গনে পা রাখেন এ আই রাজু। গত প্রায় এক দশকে নিয়মিত মৌলিক গানের পাশাপাশি প্রিয় শিল্পীদের গান কভার করেও প্রশংসা কুড়িয়েছেন তিনি।

২০১৮ সালের সেপ্টেম্বর মাসে ইউটিউবে নিজের চ্যানেল খোলেন রাজু। নাম দেন  ‘এআইরাজুমিউজিক’। সম্প্রতি রাজুর চ্যানেলটি ১ লাখ সাবসক্রাইবারের মাইলফলক স্পর্শ করে। তারই অংশ হিসেবে ইউটিউব কর্তৃপক্ষের কাছ থেকে সিলভার প্লে বাটন পেয়েছেন তিনি।

এমন প্রাপ্তিতে বেশ উচ্ছ্বসিত রাজু। তিনি বলেন, ‘গান নিয়ে শুরু থেকেই সংগ্রাম করে যাচ্ছি। অনেক স্বপ্ন নিয়েই তিন বছর আগে ইউটিউবে চ্যানেলটি খুলেছিলাম। সেটি ১ লাখ সাবসক্রাইবার পূর্ণ করায় খুব ভালো লাগছে। নতুন নতুন গান প্রকাশের মাধ্যমে চ্যানেলটিকে আরও বহুদূর নিয়ে যেতে চাই।’

নিজের ইউটিউব চ্যানেলে রাজুর প্রকাশ করা প্রথম গানটি ছিল কভার। ‘মনে পড়ে রবি রায়’ শিরোনামের গানটি এরইমধ্যে ২ কোটি ভিউয়ার পূর্ণ করেছে। কিংবদন্তি গায়ক আর ডি বর্মণের গাওয়া এই গানটিকে রাজুর জন্য নতুন সংগীতায়োজনে তৈরি করেন হেমলেট তুষার। আর ভিডিও নির্মাণ করেন সায়েফ উদ্দিন রিফাত।

উল্লেখ্য, গত ২ এপ্রিল ‘বিশ্ব অটিজম সচেতনতা দিবস’ উপলক্ষ্যে প্রকাশিত হয় রাজুর গাওয়া ‘সব্বাই সবার মতনই’। যে গানের ভিডিওতে অংশ নেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা এবং দেশের জনপ্রিয় অভিনেত্রী ও সমাজসেবী বিপাশা হায়াত। গানটির জন্য বেশ প্রশংসিত হন রাজু।

আরআইজে

Link copied