ইবরার টিপুর সঙ্গে প্রতীক হাসানের নতুন যাত্রা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৬ পিএম


ইবরার টিপুর সঙ্গে প্রতীক হাসানের নতুন যাত্রা

বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে শুরু হচ্ছে তরুণদের জন্য সংগীত বিষয়ক নতুন রিয়্যালিটি শো ‘ইয়াং স্টার’। ‘গলা ছেড়ে গাও’ স্লোগানে এই রিয়েলিটি শো’তে বিচারকের আসনে বসবেন জনপ্রিয় সুরকার গায়ক ও সংগীত পরিচালক ইবরার টিপু ও জনপ্রিয় সংগীতশিল্পী প্রতীক হাসান।

ইবরার টিপু এর আগেও বিভিন্ন রিয়্যালিটি শো’র বিচারক হিসেবে কাজ করলেও এবারই প্রথম বিচারক হিসেবে দেখা যাবে প্রতীক হাসানকে।

এ সম্পর্কে ইবরার টিপু বলেন, ‘আরটিভি সব সময়ই ভালো ভালো উদ্যোগের মাধ্যমে দেশের শিল্প সংস্কৃতিতে বিশেষ অবদান রাখে। তাদের নতুন এই আয়োজনের সঙ্গে থাকতে পেরে আমার ভীষণ ভালো লাগছে। আশাকরি ভালো কিছু শিল্পী তুলে আনতে পারবো এই আয়োজনের মাধ্যমে।’

প্রতীক হাসান বলেন, ‘একেবারেই ভিন্ন কনসেপ্টের এই আয়োজনের সঙ্গে আমি যুক্ত হতে পেরে আনন্দিত। আমার ক্যারিয়ারে এটাই প্রথম কোনো সংগীত বিষয়ক রিয়েলিটি শো’র বিচারক হতে যাচ্ছি। আমার ওপর যে দায়িত্ব আরটিভি দিয়েছে তা সঠিকভাবে পালনের চেষ্টা করবো।’

সোহাগ মাসুদের প্রযোজনায় এই রিয়েলিটি শো’র রেজিষ্ট্রেশন শুরু হবে আগামী ১০ সেপ্টেম্বর থেকে। এখানে অংশগ্রহণের জন্য প্রতিযোগীদের বয়সসীমা হতে হবে ১২ থেকে ২২ বছরের মধ্যে।

রেজিষ্ট্রেশনের জন্য যেকোনো একটি বাংলা গান খালি গলায় অথবা কোনো বাদ্যযন্ত্রের মাধ্যমে গেয়ে মোবাইলে ভিডিও ধারণ করতে হবে। এরপর আরটিভি প্লাস অ্যাপ ইনস্টল করে রেজিষ্ট্রেশন নাও অপশনে গিয়ে যথাযথ তথ্য পূরণের মাধ্যমে পাঠিয়ে দিতে হবে।

এছাড়াও rtvonline.com/youngstar, অথবা [email protected], অথবা www.facebook.com/Rtvrealityshows এর মাধ্যমেও প্রতিযোগীরা গান পাঠাতে পারবেন।

আরআইজে

Link copied