বাংলাদেশের দীপের প্রশংসায় বলিউডের পূজা ভাট

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৪ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৩ পিএম


বাংলাদেশের দীপের প্রশংসায় বলিউডের পূজা ভাট

বাংলাদেশের তরুণ অভিনেতা সুদীপ বিশ্বাস দীপ বিশ্বখ্যাত চ্যানেল এইচবিও-এর ‘ইনভিজিবল স্টোরিজ’ সিরিজে অভিনয় করে সাড়া ফেলেন। গত বছর সিঙ্গাপুরভিত্তিক দ্য কনটেন্টএশিয়া অ্যাওয়ার্ডসে সেরা ড্রামার খেতাব পায় এটি। পাশাপাশি চারিদিকে চলতে থাকে দীপের অভিনয়ের প্রশংসা।

এবার দীপের প্রশংসা করলেন এক সময়ের বলিউডের আলোচিত অভিনেত্রী পূজা ভাট। ‘ইনভিজিবল স্টোরিজ’ দেখার পর সোমবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাতে ইনস্টাগ্রামে দীপের পোস্টে প্রশংসা করেন পূজা।

গত ৬ জানুয়ার ইনস্টাগ্রামে সিরিজটির ২ মিনিট ১৩ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন দীপ। সেই ভিডিওটি চোখে পড়ে পূজার। তিনি এটি খুব মনোযোগ দিয়ে দেখেন। সোমবার ভিডিওটির কমেন্ট বক্সে পূজা ভাট লেখেন, ‘কিছুক্ষণ আগে শো’টা দেখলাম। আমি বলতে চাই, পুরো কাজটিতে আপনাকে একেবারে অসাধারণ লেগেছে। অভিনন্দন এবং আপনার প্রতিটি কাছে সাফল্য কামনা করছি।’

বলিউড অভিনেত্রীর এমন প্রশংসায় বেশ আনন্দিত ঢালিউডের দীপ। তিনি বলেন, ‘এটা আমার জন্য অনেক বড় পাওয়া। নব্বই দশকে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পূজা ভাট। তার অভিনয় দেখে মুগ্ধ হতো আমাদের প্রজন্ম। তার প্রশংসায় আমি বেশ অনুপ্রাণিত বোধ করছি। সবাই আমার জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, এক সময় মঞ্চ নাটকের সঙ্গে যুক্ত ছিলেন দীপ। ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি বড় পর্দায়ও নাম লেখান তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার দুটি কিস্তি। এছাড়া সামনে আরও কাজ নিয়ে হাজির হবেন তিনি।

আরআইজে

Link copied