রুক্মিণী বললেন, দেব আমার মেন্টর ও গাইড

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২১ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪০ পিএম


রুক্মিণী বললেন, দেব আমার মেন্টর ও গাইড

অডিও শুনুন

রাহুল মুখোপাধ্যায়ের 'কিশমিশ' সিনেমার আউটডোর শুটিংয়ে গিয়েছিলেন দেব ও রুক্মিণী। দার্জিলিংয়ে সিনেমার কলেজের অংশের শুটিং হয়েছে বলে জানান দেব। সিনেমার প্রেমটা এখান থেকেই শুরু হয়।

অনস্ক্রিন নাকি অফস্ক্রিন, কোথায় দেব বেশি রোম্যান্টিক? এ বার হাসলেন রুক্মিণী। তারপর বললেন,  'শাহরুখ খানের ছবি দেখে যেমন মনে হয়, শুটিং করার সময়ও ভীষণ রোম্যান্টিক, আসলে সেরকম হয় না। এই শটগুলো টেকনিকালি কঠিন হয়। দেবের ক্ষেত্রেও সেটা সত্যি। বরং সকালে উঠে দেব এক কাপ চা খেলে, তখন মনে হয় ও রোম্যান্টিক। চা খেয়েছি আমরা, সেটা ঠিক', বলছেন রুক্মিণী।

যার সঙ্গে ব্যক্তিগত জীবনে প্রেম, তার সঙ্গে অনস্ক্রিনে রোম্যান্স করতে কীরকম লাগে? জবাবে দেব বলেন, ‘একজন পেশাদার ভালো অভিনেত্রী হিসেবেই রুক্মিণীকে আমি দেখি। ওর সঙ্গে অনেকগুলো কাজ হয়ে গিয়েছে। তার জন্য কমফোর্ট জোন আছে। বড়পর্দাতেও সেই রসায়নটা ধরা পড়ে'।

জুটি হিসেবে বেশ কয়েকটি সিনেমা উপহার দিয়েছেন দুজন। রুক্মিণী বলছিলেন, 'কনভেনশনাল হিট জুটিরা সব সময় রোম্যান্টিক অবতারে আসে। আমি আর দেব প্রতিবার নতুনভাবে জুটিটাকে দর্শকের সামনে এনেছি। কখনও সফল হয়েছি। কখনও সফল হইনি। কিন্তু চেষ্টা করেছি'।

এবার আউটডোরে দেবের সঙ্গে কাজ করতে-করতে কী মনে হচ্ছিল তার? গলায় আবেগ নায়িকার, 'দেবের কাছে কত কিছু শেখার আছে। ১৫-১৬ বছরের অভিজ্ঞতা ওর। ও ঠেকে শিখেছে। একটা কথা আছে না, একজন ছাত্র যত বার সফল হয়েছে, তার চেয়ে বেশি বার ব্যর্থ হয়েছে তার শিক্ষক...দেব যেভাবে আমাকে কেরিয়ার অ্যাডভাইস দেয়, আমি বলি, দেব একদিন নায়কের থেকেও বড় পরিচালক হবে। পাঁচ বছর আগে দেব যদি আমার সঙ্গে ঝগড়া না করত, আর আমাকে জোর না করতো অভিনয় করার জন্য, এই জীবনটা কোনওদিন দেখতামই না। আর সেই জীবনে ও আমার মেন্টর, আমার একমাত্র গাইড'।

সূত্র : এই সময়

আরআইজে

Link copied