অমিতাভের ‘মুন্সিগিরি’তে শবনম ফারিয়া

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২০ জানুয়ারি ২০২১, ০৭:৫২ পিএম


অমিতাভের ‘মুন্সিগিরি’তে শবনম ফারিয়া

কিছুদিন আগে ওয়েব ফিল্ম ‌‘মুন্সিগিরি’র ঘোষণা দেন নির্মাতা অমিতাভ রেজা। এরমধ্য দিয়ে প্রথমবার জুটি বাঁধলেন চঞ্চল চৌধুরী ও পূর্ণিমা। এবার এই সিনেমায় ‍যুক্ত হলেন অভিনেত্রী শবনম ফারিয়া।

‘দেবী’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয় এই অভিনেত্রীর। কিন্তু আর নিয়মিত হননি তিনি। অবশেষে দ্বিতীয় সিনেমায় চুক্তি সাক্ষর করলেন ছোট পর্দার এই জনপ্রিয় মুখ। 

ফারিয়া বলেন, ‘এখনও পুরো আনুষ্ঠানিকতা শেষ হয়নি। তাই চরিত্র প্রসঙ্গে বিস্তারিত জানি না। সেটি শেষ হলে সবকিছু বলতে পারবো।’

'চরকি' নামের এক ওটিটি প্লাটফর্মের জন্য নির্মিত হচ্ছে 'মুন্সিগিরি'। মূল চরিত্র মাসুদ মুন্সিকে (চঞ্চল চৌধুরী) ঘিরে পুলিশি তদন্ত প্রক্রিয়ার রোমাঞ্চকর সব অভিজ্ঞতা নিয়ে চলচ্চিত্রটি নির্মিত হবে। 

dhakapost
শবনম ফারিয়া

অমিতাভ রেজা বলেন, ‘একেবারেই সাদামাটা, সাবেকী অথচ প্রখর দৃষ্টিশক্তি সম্পন্ন বাংলাদেশি গোয়েন্দা কর্মকর্তা মাসুদ মুন্সি ও তার স্ত্রী পারভীন সুলতানা। তাদের দুর্দান্ত সব গল্প জানতে আমাদের সঙ্গে থাকুন। পরবর্তীতে মাসুদ মুন্সি চরিত্রকে ঘিরে আরও সিনেমা নির্মাণের প্রকল্পও হাতে নেওয়া হয়েছে।’

কথাসাহিত্যিক শিবব্রত বর্মনের উপন্যাস অবলম্বনে এই ওয়েব ফিল্মটি চিত্রনাট্য লিখেছেন নাসিফ আমিন। মাহজাবিন রেজা চৌধুরীর প্রযোজনায় ও আসাদুজ্জামান সকালের সহ-প্রযোজনায় চলচ্চিত্রটির চিত্রগ্রহণ করবেন তুহিন তামিজুল। আগামী মাসে শুরু হতে যাচ্ছে সিনেমাটির শুটিং। 

এমআরএম

Link copied