নুসরাত চলেন নিজের নিয়মে!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

৩০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৮ পিএম


নুসরাত চলেন নিজের নিয়মে!

নুসরাত জাহান একজন অভিনেত্রী। তবে দিনশেষে তিনি একজন মানুষ, একজন নারী। এখন আবার মমতাময়ী মা। আবার একজন জনপ্রতিনিধিও। নানা পরিচয়ের একটি মানুষ তার জীবনে কত সমস্যা, বাধা আর প্রতিকূলতার মুখোমুখি হয়, তা কম-বেশি অনুমান করা যায়। তবে যারা সমস্যার মোকাবিলা করতে পারেন, তারাই থাকেন এগিয়ে।

নুসরাত সেই এগিয়ে যাওয়াদের দলে। নিজের নিয়মে জীবন যাপন করেন তিনি। শত বাধা এলেও তা টপকাতে ভয় পান না। সেই বার্তাই স্পষ্ট বাক্যে দিলেন এবার। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে নুসরাত জানালেন আত্মবিশ্বাসের কথা।

অভিনেত্রী লিখেছেন, ‘জীবনে অনেকরকম সমস্যা আর বাধা এসেছে। আমি আত্মবিশ্বাসের সঙ্গে লড়াই করে গেছি। সেটা একজন অভিনেত্রী হোক বা জনপ্রতিনিধি, সবসময়ই আমি আমার নিজের নিয়মে মোকাবিলা করেছি। জীবনের সমস্ত অশুভ শক্তির সঙ্গে লড়াই আপনারাও করুন।’

নুসরাত জাহানের জীবনে গত দুই বছরে বয়ে গেছে অনেক ঝড়। বিয়ের পর বিচ্ছেদ করেছেন, এরপর প্রেমে জড়িয়েছেন, সেই প্রেম থেকে হয়েছেন সন্তানের মা। গত ২৬ আগস্ট তিনি একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। ছেলের নাম রেখেছেন ঈশান।

ইতোমধ্যে জানা গেছে, নুসরাতের ছেলে ঈশানের বাবা যশ দাশগুপ্ত। স্বামী নিখিল জৈনের কাছ থেকে সরে আসার পর যশের সঙ্গেই বসবাস করছেন নুসরাত। তাদের প্রেমের কথা সবারই জানা। তবে বিয়ে করেছেন কিনা, তা এখনো জানা যায়নি।

এদিকে মা হওয়া হওয়ার পর পুনরায় কাজে ফিরেছেন নুসরাত। অংশ নিয়েছেন ফটোশুটে। এছাড়া যুক্ত হয়েছেন নতুন একটি সিনেমায়। যেটার নাম ‘জয় কালী কলকাত্তেওয়ালি’। এখানে তার সহশিল্পী সোহম চক্রবর্তী।

কেআই

Link copied