কোনোমতেই সংসার করতে রাজি নন শ্রাবন্তী, বিচ্ছেদই চান

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১০ অক্টোবর ২০২১, ১০:৪৬ এএম


কোনোমতেই সংসার করতে রাজি নন শ্রাবন্তী, বিচ্ছেদই চান

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সঙ্গে সংসার টিকিয়ে রাখতে চেয়েছিলেন রোশান সিং। তিনি চাইছিলেন ভালোবাসার ঘরটি টিকে থাকুক। এজন্য মামলাও দায়ের করেছেন। এরপরও শ্রাবন্তী সাফ জানিয়ে দিয়েছেন, তিনি কোনোমতেই এই সংসার করতে রাজি নন।

শ্রাবন্তী নিজের অবস্থানে অনড়। রোশানের কাছে বিবাহবিচ্ছেদ চেয়েছেন তিনি। ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলাও করেছেন। শুধু বিচ্ছেদই চাননি তিনি, দাবি করেছেন খোরপোশও। ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ী রোশানের কাছ থেকে ভরণপোষণের জন্য টাকা চেয়েছেন শ্রাবন্তী।

এ নিয়ে রোশান বলেছেন, ‘খোরপোষের মামলার কোনো কাগজপত্র আমার কাছে এসে পৌঁছায়নি। তাই এ বিষয়ে আমি এখন কিছু বলতে চাই না। যা বলার আমার আইনজীবী বলবেন।’

শ্রাবন্তীর বিরুদ্ধে রোশানের অভিযোগ অনেক। রোশান জানান, শ্রাবন্তী তাকে ‘সঙ্গমে অক্ষম’ বলে কটাক্ষ করেছেন ঘনিষ্ঠ বৃত্তে। তাকে নাকি চোর অপবাদও দিয়েছেন শ্রাবন্তী। এ বিষয়ে যদিও একদম চুপ এ অভিনেত্রী। পর্দা-পাড়ার গুঞ্জন, ব্যবসায়ী প্রেমিককে নিয়ে দিব্যি দিন কাটছে তার।

ইনস্টাগ্রামে পরোক্ষ ঝগড়া থেকে আইন-আদালত। কোন দিকে এগোবে রোশান-শ্রাবন্তী সমীকরণ? সেটাই এখন দেখার অপেক্ষা।

উল্লেখ্য, ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। প্রথম দিকে তাদের সংসারে সুখ-আনন্দের অভাব ছিল না। তবে গত বছরের মাঝামাঝি সময়েই তাদের মধ্যে দূরত্ব তৈরি হয় এবং শেষ দিকে রোশানের বাড়ি থেকে বেরিয়ে আসেন শ্রাবন্তী। তাদের ডিভোর্স সংক্রান্ত মামলা এখনও চলমান রয়েছে আদালতে।

সূত্র: আনন্দবাজার

এসএসএইচ

Link copied