ছোটবেলা থেকেই সিঙ্গেল সন্দীপ্তা!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১০ অক্টোবর ২০২১, ০৩:৫১ পিএম


ছোটবেলা থেকেই সিঙ্গেল সন্দীপ্তা!

কলকাতার টেলিভিশন অভিনেত্রী সন্দীপ্তা সেনের জীবনে প্রেম আসেনি। ছোট বেলা হোক কিংবা বড় বেলা, কখনই নাকি প্রেমে জড়াতে পারেননি তিনি। একটি সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন অভিনেত্রী।

দুর্গাপূজা উপলক্ষে উঠে আসছে তারকাদের শৈশব-কৈশোরের প্রেমের ঘটনাগুলো। সেই প্রসঙ্গেই সন্দীপ্তা জানালেন, প্রেম করার ইচ্ছে থাকলেও সেটা হয়ে ওঠেনি। কিন্তু কারণটা কী? সেটাও খোলাসা করেছেন তিনি।

সন্দীপ্তা বলেন, ‘ম্যাডক্স স্কয়ারে গিয়ে ছেলেদের দেখতাম। কিন্তু সমস্যা হলো, যারা আমায় দেখত, তাদের আমি দেখতাম না। আমি দেখতাম অন্যদের। সেই দেখা পর্যন্তই সীমাবদ্ধ। কোনো দিন গিয়ে আর কথা বলতে পারলাম না। তাই পূজার সময় কোনো প্রেম আর করা হলো না।’

বড় বেলার প্রেম নিয়ে জানতে চাইলেও একই সুরে কথা বললেন সন্দীপ্তা। তার ভাষ্য, ‘বড়বেলাতেও কখনো আর প্রেম করা হয়নি।’ অর্থাৎ ছোট বেলা থেকে এ অব্দি এখনো সিঙ্গেলই রয়ে গেছেন তিনি।

সন্দীপ্তার প্রেমিক বা বিশেষ কেউ নেই, সেটা পরিষ্কার হলো। তাহলে পূজায় কী পরিকল্পনা তার? বললেন, ‘এবার পূজায় আড্ডা দেওয়া, ঘোরাফেরা আর খাওয়াদাওয়া, এসব করার ইচ্ছে আছে। পূজার কয়েক দিন পরই ঘুরতে যাব দক্ষিণ ভারতে।’

উল্লেখ্য, কলকাতার টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। দীর্ঘ এক দশকের বেশি সময় ধরে তিনি কাজ করছেন। পাঁচবার পেয়েছেন টেলি সম্মান অ্যাওয়ার্ড। তার অভিনীত ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে ‘দুর্গা’, ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলে’ ইত্যাদি।

কেআই

Link copied