আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে গান বাঁধলেন তারা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৩ অক্টোবর ২০২১, ০৭:৪৭ পিএম


আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে গান বাঁধলেন তারা

প্রয়াত ব্যান্ড লিজেন্ড আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে তৈরি হয়েছে একটি বিশেষ গান। যার শিরোনাম ‘আসা যাওয়া’। আর এই গানের কথা লিখেছেন আইয়ুব বাচ্চুর ব্যান্ড ‘এলআরবি’র অনেক জনপ্রিয় গানের গীতিকবি বাপ্পী খান। সুর ও সংগীতায়োজন করেছেন আইয়ুব বাচ্চুর গাওয়া বেশ কয়েকটি সফল গানের সুরকার আরমান খান। কণ্ঠও দিয়েছেন তিনি।

গানটি প্রসঙ্গে আরমান খান বলেন, “অনেক দিন থেকে আমি গান থেকে দূরে। কিন্তু হঠাৎ বাচ্চু ভাইকে নিয়ে গানটি করার আইডিয়া মাথায় আসে। এরপর বাপ্পী ভাইয়ের সঙ্গে যোগাযোগ করি। কারণ, এলআরবি’র বেশিরভাগ বিখ্যাত গানই তার লেখা। তিনি খুব আন্তরিকতা দিয়ে গানটি লিখেছেন। আমার বিশ্বাস বাচ্চু ভাইয়ের ভক্তরা পছন্দ করবেন।” 

এবারই প্রথম একসঙ্গে জুটি হয়ে কোনো গান তৈরি করলেন দুই খান-আরমান ও বাপ্পী। গানটি নিয়ে তারা দুজনই অনেক আশাবাদী। 

রেকর্ডিংয়ের পর এরমধ্যে গানটির ভিডিওর চিত্রায়নও হয়ে গেছে। এটি নির্মাণ করেছেন রায়হান খান। আগামী ১৮ অক্টোবর আইয়ুব বাচ্চুর তৃতীয় মৃত্যুবার্ষিকীর দিনে জি-সিরিজের ইউটিউব চ্যানেলে গানটি উন্মুক্ত করা হবে।

উল্লেখ্য, গত ৮ বছর যাবত সিলেটের গ্র্যান্ড সুলতান হোটেলের সহকারী মহাব্যবস্থাপকের দায়িত্ব পালন করছেন আরমান খান। তারও আগে থেকে তিনি গানের বাইরে। তবে ১০ বছরের বিরতি ভেঙে গত ফেব্রুয়ারিতে তিনি সর্বশেষ ‘বন্ধু’ শিরোনামের একটি গান প্রকাশ করেন। এবার গান বাঁধলেন আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে।

আরআইজে

Link copied