হৃদয় খানের ‘ভালো লাগে না’ আবার!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৪ অক্টোবর ২০২১, ০৩:৫৭ পিএম


হৃদয় খানের ‘ভালো লাগে না’ আবার!

২০১৩ সালে সিডি আকারে প্রকাশিত হয় জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খানের তৃতীয় একক অ্যালবাম 'ভালো লাগে না।' সে বছরই নিজের ইউটিউব চ্যানেলে এই অ্যালবামের টাইটেল গানটির অফিসিয়াল ভিডিও প্রকাশ করেন হৃদয়। যা তুমুল জনপ্রিয়তা পায়।

এত বছর পরও হৃদয় ভক্তদের কাছে ‘ভালো লাগে না’ গানটির কদর একটুও কমেনি। বিভিন্ন সময় ভক্তরা হৃদয়ের কাছে আবদার করেছিলেন গানটির অ্যাকুস্টিক ভার্সন শুনতে চেয়ে। ভক্তদের সেই আবদার রেখেছেন হৃদয়। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে গানটির অ্যাকুস্টিক ভার্সনের অডিও প্রকাশ করেছেন এই গায়ক-সংগীত পরিচালক। পাশাপাশি বেশ কয়েকটি আন্তর্জাতিক প্ল্যাটফর্মেও গানটি উন্মুক্ত করা হয়েছে। এরমধ্যে স্পটিফাইতে বেশ সাড়া ফেলেছে গানটি।

ঢাকা পোস্টকে হৃদয় খান বলেন, ‘প্রকাশের পর থেকে গানটির জন্য মানুষের কাছ থেকে যে পরিমাণ ভালোবাসা পেয়েছি তা বলে বোঝাতে পারব না। অনেকেই গানটি নিয়ে নিজেদের বৈচিত্র্যময় অনুভূতির কথা জানিয়েছেন। অনেকে বলেছিলেন গানটির একটি অ্যাকুস্টিক ভার্সন করতে। এক বছর আগেই কাজটি করে রেখেছিলাম। তবে করোনার কারণে প্রকাশ করিনি। এখন সবদিক থেকে পরিস্থিতি ভালো হওয়ায় প্রকাশ করলাম।’

হৃদয় আরও জানান, কথা-সুর ঠিক রেখে পিয়ানো এবং গিটারের ওপরই নতুন করে গানটির সংগীতায়োজন করেছেন। এর গায়কীতেও শ্রোতারা আলাদা স্বাদ পাবেন।

উল্লেখ্য, হৃদয় খানের সুর-সংগীতায়োজনে গানটির কথা লিখেছেন গুঞ্জন চৌধুরী। এটি নির্মিত হয়েছে এইচকে প্রোডাকশনের ব্যানারে। গাজী শুভ্রর পরিচালনায় গানটির ভিডিওতে হৃদয় খানের সঙ্গে মডেল হন সুজানা।

আরআইজে

Link copied