অনন্যা পাণ্ডের বাড়িতে অভিযান শেষে শাহরুখের বাড়িতে এনসিবি

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২১ অক্টোবর ২০২১, ০২:১৩ পিএম


অনন্যা পাণ্ডের বাড়িতে অভিযান শেষে শাহরুখের বাড়িতে এনসিবি

মাদক কাণ্ডে বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান কারাগারে বন্দী। বুধবার (১৯ অক্টোবর) পুনরায় তার জামিন আবেদন খারিজ করে দেয় মুম্বাই আদালত। তার বিরুদ্ধে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) নতুন অভিযোগ, বলিউডের এক উঠতি অভিনেত্রীর সঙ্গে মাদক নিয়ে চ্যাট করেছিলেন।

জানা গেছে, ওই অভিনেত্রী হলেন অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। সেই সূত্রেই বৃহস্পতিবার (২০ অক্টোবর) অনন্যার বাড়িতে হানা দেয় এনসিবি কর্তারা। প্রায় ৫ ঘণ্টা তার বাড়িতে চলে চল্লাশি ও জিজ্ঞাসাবাদ। এরপর কিছু জিনিসপত্র নিয়ে তারা বেরিয়ে যান।

অনন্যার বাড়িতে তল্লাশি সেরেই শাহরুখ খানের বাড়ি ‘মান্নাত’-এ ছুটে যান এনসিবির কর্মকর্তারা। বর্তমানে সেখানেই তল্লাশি চালাচ্ছেন তারা। ৬ সদস্যের একটি দল অভিযান পরিচালনা করছেন।

এদিকে শাহরুখ খান বৃহস্পতিবার সকালে ছুটে গেছেন মুম্বাইয়ের আর্থার রোড জেলে। সেখানেই বন্দী আছেন আরিয়ান। ১৯ দিন পর তিনি ছেলের সঙ্গে দেখা করতে পেরেছেন। জানা গেছে, প্রায় ১৫ মিনিটের মতো আরিয়ানের সঙ্গে কথা বলেছেন এসআরকে।

কিন্তু এরই ফাঁকে তার বাড়িতে হানা দিলো এনসিবি। আশঙ্কা করা হচ্ছে, নতুন কোনো বিপাকে পড়তে পারে কিং খান ও তার পরিবার।

এদিকে বুধবার আরিয়ানের জামিন আবেদন খারিজ করা হলেও পুনরায় আবেদন করা হয়েছে। তবে মুম্বাই হাই কোর্টে সেই আবেদনের শুনানি হবে আগামী মঙ্গলবার। ততদিন পর্যন্ত কারাগারেই থাকবেন আরিয়ান।

কেআই/আরআইজে

Link copied