নতুন মোড়কে আসছে ‘দ্য কপিল শর্মা শো’

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৫ জানুয়ারি ২০২১, ০৩:২৪ পিএম


নতুন মোড়কে আসছে ‘দ্য কপিল শর্মা শো’

হাসতে কে না ভালোবাসে। হাসির উপকরণ খুঁজতে অনেকে নিয়ম করে টেলিভিশনের সামনে বসে থাকেন। এমন দর্শকদের কাছে শীর্ষ জনপ্রিয় হাসির অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’। জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা এই শো দিয়ে অনেকদিন মানুষকে মনোরঞ্জন করে চলেছে। 

এই এক শো দিয়ে কাপিল বনে যান ভারতের বিশাল তারকা। বলিউডের অনেকের চেয়ে তার জনপ্রিয়তা বেশি। ভক্তও অগনিত। সেই ভক্তদের এবার দুঃসংবাদ। বন্ধ হতে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’। এমনই এক খবর প্রকাশ করে ভারতে এক সংবাদমাধ্যম। 

তবে শো বন্ধ হওয়ার শোক বেশিদিন বইতে হবে না দর্শকদের। কিছুদিনের জন‍্যই বন্ধ হতে চলেছে এই জনপ্রিয় শো। কয়েকদিনের মধ্যে আবারও নতুন রূপে হাজির হবে কপিল শর্মার শো। 

‌কপিল শর্মার শোতে অন্যতম আকর্ষণ থাকে দর্শদের অংশগ্রহণ। কিন্তু করোনার কারণে দর্শকদের সীমাবদ্ধতা ছিল। তাই এবার শোকে নতুন রূপ দেবে চ্যানেল কর্তৃপক্ষ। 

কালারস চ্যানেলে ২০১৪ সালে শুরু হয় ‘কমেডি নাইটস উইথ কপিল’। এরপর সনি টিভিতে এই শো নিয়ে উপস্থাপকের ভূমিকায় ফিরেছিলেন কপিল শর্মা। চ্যানেল যাই হোক কপিল শর্মা থাকা মানেই শো হিট। তাই চ্যানেল পরিবর্তন হলেও ভাটা পড়েনি জনপ্রিয়তার। 

উল্লেখ্য, কপিলের সঙ্গে এই শোয়ে বিভিন্ন ভূমিকায় অভিনয় করেন কিকু সারদা, ভারতী সিংহ ক্রুষ্ণা অভিষেক এবং সুমনা চক্রবর্তী। বিচারকের আসনে থাকেন বলিউডের পরিচিত মুখ অর্চনা পূরণ সিংহ। 

এমআরএম

Link copied