বাংলাদেশ টু কানাডা: তিন্নির জন্মদিনে ভাবনার চমক

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৫ নভেম্বর ২০২১, ০১:৪৮ পিএম


বাংলাদেশ টু কানাডা: তিন্নির জন্মদিনে ভাবনার চমক

শ্রাবস্তী দত্ত তিন্নি। বিজ্ঞাপন থেকে নাটকের পর্দা, সবখানে দাপুটে বিচরণ ছিল তার। জনপ্রিয়তায় ছিলেন প্রথম সারিতে। কিন্তু বর্তমানে তিনি স্থায়ীভাবে বসবাস করেন কানাডায়। মেয়ে ওয়ারিশাকে ঘিরেই তার জীবন এখন।

আজ ২৫ নভেম্বর তিন্নির জন্মদিন। বিশেষ দিনটিতে ঘনিষ্ঠজনেরা তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। তবে বাংলাদেশে থেকে তাকে চমকে দিয়েছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। যে চমক দেখে অভিভূত ‘ডুবসাঁতার’ অভিনেত্রী।

তিন্নির জন্মদিনে কেক পাঠিয়েছেন ভাবনা। বিষয়টা শুনে খটকা লাগতে পারে। কেননা বাংলাদেশে থেকে কীভাবে কানাডায় কেক পাঠালেন তিনি। আসলে ভাবনা এখান থেকে কানাডার একটি দোকানে অর্ডার দিয়ে কেক পাঠিয়েছেন তিন্নির বাসায়। সেই কেকের উপর লেখা- ‘শুভ জন্মদিন তিন্নি’।

Dhaka Post

কেকের ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে আবেগে ভেসেছেন তিন্নি। লিখেছেন, “ভাবনা, আমি কখনোই এতোটা স্পেশাল অনুভব করিনি, যতটা তুমি করিয়েছো আমায়। আমি বিশ্বাস করতে পারছি না, তুমি কী করেছো! আমি কেবল চাই তোমাকে গভীরভাবে জড়িয়ে ধরতে। তুমি আমার দিনটা রাঙিয়ে দিয়েছ। বাংলাদেশ থেকে এভাবে এই প্রথম আমাকে কেউ জন্মদিনে সারপ্রাইজ করল। আর এই ‘কেউ’টা হচ্ছে আমার পুতুল (ভাবনা); এই মুহূর্তটা কখনোই ভুলব না জানবাচ্চা।”

তিন্নির এই পোস্টের নিচে শুভেচ্ছা জানিয়েছেন দেশের আরও অনেক জনপ্রিয় অভিনেত্রী। এর মধ্যে আছেন রুমানা রশিদ ঈশিতা, দীপা খন্দকার, তমালিকা কর্মকার, ফারজানা চুমকি প্রমুখ। ভাবনাও মন্তব্য করে তিন্নিকে ভালোবাসা জানিয়েছেন।

উল্লেখ্য, ২০০২ সালে আনন্দধারা ফটোজেনিক প্রতিযোগিতায় পঞ্চম রানারআপ হয়ে শোবিজে পা রাখেন তিন্নি। এরপর মডেলিংয়ে জনপ্রিয়তা পান। ২০০৪ সালে তিনি নাটকে আত্মপ্রকাশ করেন। তার প্রথম নাটক ছিল মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘৬৯’।

এছাড়া কয়েকটি সিনেমায়ও দেখা গেছে তিন্নিকে। যেমন ‘ডুবসাঁতার’, ‘মেড ইন বাংলাদেশ’ ও ‘সে আমার মন কেড়েছে’।

কেআই/আরআইজে

Link copied