‘মৃধা বনাম মৃধা’ সিনেমায় গাইলেন তরিক মৃধা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৫ নভেম্বর ২০২১, ০৪:১৫ পিএম


‘মৃধা বনাম মৃধা’ সিনেমায় গাইলেন তরিক মৃধা

‘সেরাকণ্ঠ’ খ্যাত সংগীতশিল্পী তরিক মৃধা এবার নিজের লেখা গান গাইলেন সিনেমায়। 'মুখোশ' শিরোনামে এই গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ই কে মজুমদার ইস্তি৷ রনি ভৌমিক পরিচালিত এই সিনেমার নাম ‘মৃধা বনাম মৃধা’। এতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, নোভা ফিরোজ, তারিক আনাম খান প্রমুখ।

এ প্রসঙ্গে তরিক মৃধা বলেন, ‘আমি ভীষণ উচ্ছ্বসিত কারণ সুর ও সংগীতায়োজন গানটিকে ভিন্ন মাত্রা দিয়েছে। তাছাড়া এটা আমার কথায় সিনেমার প্রথম গান। ধরন স্যাড রোমান্টিক। গানের ভেতর আমি আমাদের ব্যক্তি জীবনের চরিত্রের টানাপোড়েন সংক্রান্ত অনুভব ব্যক্ত করার চেষ্টা করেছি। আশা করি সবার ভালো লাগবে।’

তিনি আরও যোগ করেন, ‘চলচ্চিত্রে প্লেব্যাক প্রতিটি শিল্পীর স্বপ্নের জায়গা ৷ আমিও তার ব্যতিক্রম নই ৷ সুযোগ পেলে এই মাধ্যমে নিয়মিত গাইতে চাই।’

উল্লেখ্য, উল্লেখ্য ২০১৭ সালে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সংগীত রিয়েলিটি শোর মাধ্যমে সংগীতাঙ্গনে পরিচিতি পান তরিক মৃধা৷ অল্প সময়ের ক্যারিয়ারে তার মৌলিক গানের সংখ্যা প্রায় ৩৫ টি৷  'আব্বাস' চলচ্চিত্রের মাধ্যমে তার প্লেব্যাকে অভিষেক হয় ৷ তার কণ্ঠে মুক্তির অপেক্ষায় রয়েছে সৈকত নাসির পরিচালিত 'বর্ডার'সহ বেশ কিছু সিনেমার গান।

এছাড়া চলতি মাসেই আসছে আকাশ মাহমুদের সুর ও সংগীতায়োজনে তরিকের নতুন গান ‘ছাইড়া যদি যাবি’। সম্প্রতি তিনি বেলাল খানের সুরে একটি মৌলিক হিন্দি গানে কণ্ঠ দিয়েছেন। শাহরিয়ার আলম মার্সেলের সুর ও সংগীতায়োজনে গেয়েছেন একটি রোমান্টিক গান।

আরআইজে

Link copied