নারী-পুরুষ উভয়ের প্রতি আকৃষ্ট সামান্থা!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৬ নভেম্বর ২০২১, ০৪:২৭ পিএম


নারী-পুরুষ উভয়ের প্রতি আকৃষ্ট সামান্থা!

গত অক্টোবরেই বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। একই ইন্ডাস্ট্রির অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে ৪ বছরের সংসার জীবনের ইতি টানেন। জানা যায়, বিয়ের পরও সিনেমায় সামান্থার খোলামেলা দৃশ্যে অভিনয় ও সাহসী ফটোশুট করার কারণে তাদের সংসারে বিচ্ছেদ হয়েছে।

এদিকে বিচ্ছেদের পর নিজেকে নতুনভাবে মেলে ধরছেন সামান্থা। একাধিক বোল্ড ফটোশুট করেছেন। যুক্ত হচ্ছেন একের পর এক বড় প্রোজেক্টে। এবার তিনি যুক্ত হলেন একটি আন্তর্জাতিক সিনেমায়। নাম ‘অ্যাগ্রিমেন্টস অব লাভ’।

এই সিনেমাতেই সামান্থাকে দেখা যাবে বাইসেক্সুয়াল বা উভকামী চরিত্রে। যিনি নারী ও পুরুষ উভয়ের প্রতি আকর্ষণ বোধ করেন। তামিল এই চরিত্রটি একটি গোয়েন্দা এজেন্সি পরিচালনা করে। ভারতীয় গণমাধ্যমগুলো থেকে এসব তথ্য জানা গেছে।

সিনেমাটি পরিচালনা করছেন জন ফিলিপ। যিনি এর আগে ‘ডাউনটন অ্যাবে’ সিরিজ নির্মাণ করে আলোচিত হয়েছেন। নতুন সিনেমাটি সম্পর্কে শিগগিরই বিস্তারিত ঘোষণা দেবেন তিনি।

এর আগে সামান্থাকে সাহসী চরিত্রে দেখা গেছে ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজের দ্বিতীয় সিজনে। যেখানে তিনি স্ক্রিন শেয়ার করেছিলেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী খ্যাতিমান অভিনেতা মনোজ বাজপায়ীর সঙ্গে।

সামান্থার হাতে বর্তমানে একাধিক সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে ‘শকুন্তলাম’ ও ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ উল্লেখযোগ্য। দুটি সিনেমার শুটিং শেষ করেছেন অভিনেত্রী। এছাড়া বলিউডেও একটি সিনেমা করার ব্যাপারে আলাপ চলছে তার।

কেআই

Link copied