মিশন এক্সট্রিম দেখতে সিনেমা হলে ‘বঙ্গবন্ধু’

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০২ ডিসেম্বর ২০২১, ০৮:২৫ পিএম


মিশন এক্সট্রিম দেখতে সিনেমা হলে ‘বঙ্গবন্ধু’

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পাচ্ছে জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ অভিনীত নতুন সিনেমা 'মিশন এক্সট্রিম'। আগামীকাল শুক্রবার দেশব্যাপী অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এটি। 

এ উপলক্ষে বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে সিনেমাটির প্রিমিয়ার। এতে অংশ নিয়েছেন এর বিভিন্ন চরিত্রে অভিনয় করা শিল্পী ও কলাকুশলীরা। 

প্রিমিয়ারে আরিফিন শুভ হাজির হন বঙ্গবন্ধু অবতারে। তার পরনে সাদা পাঞ্জাবি, গলায় চাদর, মাথায় সবুজ টুপি। সেই টুপিতে লেখা 'বঙ্গবন্ধু'। সাংবাদিকদের সঙ্গে আলাপে শুভ বললেন, 'দেখে হয়ত বুঝতেই পারছেন আমি বঙ্গবন্ধু সিনেমার শুটিং থেকে এসেছি। টানা শিডিউলের মধ্যে খুব কষ্টে দুইটা দিন ছুটি নিয়েছি মিশন এক্সট্রিম'-এর জন্য।

 

জানা গেল, গত দুদিন ধরে আরিফিন শুভর মা অসুস্থ। তার চিকিৎসা চলছে। কিন্তু পেশাগত দায়বদ্ধতা থেকে ছুটে আসতে হয়েছে সিনেমা হলে। 

'মিশন এক্সট্রিম' দেখার পর এটা নিয়ে মন্তব্য করার আহ্বান জানিয়েছেন শুভ। বললেন, 'কেউ সিনেমাটি না দেখে ফেসবুকে বা ইউটিউব কোথাও মন্তব্য করবেন না। দেখার পর বুঝবেন আমরা কতটা কী করেছি।' 

উল্লেখ্য, 'মিশন এক্সট্রিম' নির্মাণ করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। এতে আরিফিন শুভর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। সিনেমাটি প্রযোজনা করেছে কপ ক্রিয়েশন। 

কেআই/আরআইজে

Link copied