পরমব্রতর সঙ্গে ডেট করতে চান ঋতাভরী

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৩ ডিসেম্বর ২০২১, ০২:২৩ পিএম


পরমব্রতর সঙ্গে ডেট করতে চান ঋতাভরী

টালিউডের এ প্রজন্মের অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। কিছু দিন আগেই প্রেমের কথা স্বীকার করেছেন। জানিয়েছেন বিয়ের পরিকল্পনাও। আগামী বছরের শুরুতেই বাগদান সারবেন। এরপর কয়েক মাস লিভ-ইন করে বিয়ের মালা পরবেন। হবু বরের নাম তথাগত চট্টোপাধ্যায়। তিনি একজন মনোবিদ।

এদিকে প্রেমিক-হবু বরকে রেখে অন্য এক ব্যক্তির সঙ্গে ডেটে যেতে চান ঋতাভরী। প্রকাশ্যেই তিনি সে কথা জানিয়েছেন। তার কাঙ্খিত সেই পুরুষ হলেন টালিউডের জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা পরমব্রত চট্টোপাধ্যায়।

সম্প্রতি নুসরাত জাহান নিজের উপস্থাপনায় একটি রেডিও শো চালু করেছেন। সেখানে প্রথম অতিথি হয়ে আসেন ঋতাভরী। তিনি জানান, পরমব্রতর সঙ্গে ডেটে যেতে চান এবং উপহার হিসেবে নিজেকেই দিতে চান।

একই অনুষ্ঠানের নতুন একটি পর্বে অংশ নিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়ও। ঋতাভরীর ইচ্ছের কথা শুনে তিনি বলেন, ‘শুনে খুব ভালো লাগছে। গায়ে কাঁটা ও চোখে জল দুটোই। ঋতাভরী বলেছে যে, ডেট করতে চায় আমার সাথে। আমি সত্যিই ফ্ল্যাটার্ড। এটা যদিও প্রথমবার না, আমি আগেও শুনেছি। ঋতাভরী নিজেও পারসোনালি আমাকে এটা বলেছিল। আমার সবসময়ই এরকম কথা শুনতে ভালো লাগে। আরও একবার কথাটা শুনে খুব ভালো লাগল।’

ঋতাভরী অবশ্য পরমব্রতর নামের সঙ্গে ‘দা’ (দাদা অর্থে) উচ্চারণ করেছিলেন। তবে নুসরাত বিষয়টা ক্লিয়ার করতে চাইলে অভিনেত্রী বলেন, “ডেটের পর ‘দা’টা কেটে দেবো।”  

অন্যদিকে পরমব্রত বলেন, “ডেট হওয়ার পর আমরা দা’টা সরাবো, নাকি দা দিয়ে একে-অন্যকে কাটব, সেটা আমরা নিজেদের মধ্যে আলোচনা করে নেব।”

প্রসঙ্গত, পরমব্রত চট্টোপাধ্যায় এখনো বিয়ে করেননি। একাধিক প্রেমের গুঞ্জন তাকে ঘিরে শোনা গেছে। সম্প্রতি কলকাতার সংগীত তারকা অনুপম রায়ের বিবাহবিচ্ছেদ হয়েছে। শোনা যায়, অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে পরমের পরকীয়া সম্পর্ক ছিল। সে কারণেই নাকি বিচ্ছেদ হয়েছে। যদিও পরম ও পিয়া একে-অপরকে বন্ধু বলে দাবি করেন।

কেআই

Link copied